মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

‘ডাকাতি’ করে পালানোর সময় পুলিশের গুলিতে আহত ৩

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মধ্য বাড্ডার গুদারাঘাটে পুলিশের শটগানের গুলিতে তিনজন আহত হয়েছে। পুলিশের দাবি, ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় তাদের পায়ে গুলি করা হয়। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মধ্য বাড্ডার গুদারাঘাট এলাকার ৬ নম্বর রোডের ৪ নম্বর বাসার সামনে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, দুপুর ১টার দিকে গুদারাঘাট এলাকার ৬ নম্বর রোডের ৪ নম্বর পাঁচতলা ভবনের দ্বিতীয়তলায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের চিৎকারে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে শটগানের গুলি ছোড়ে। আহত হয় তিন ডাকাত। তারা হলো: মোঃ শাকিল (২৫), পিয়ার হোসেন (২৬) ও শহীদুল ইসলাম (২৭)। শাকিলের বাম পায়ে, পিয়ার হোসেনের ডান পায়ে এবং শহীদুল ইসলামের বাম পায়ে গুলি লাগে।

ওসি আব্দুল জলিল আরও জানান, তাদের কাছ থেকে দুটি মোবাইল সেট, দুটি ক্যামেরা, পাঁচ-সাত ভরি স্বর্ণ, দুটি গুলি ও গুলির খোসা, দুই লাখ টাকা, তিন হাজার ইউএস ডলার এবং তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

তবে শহীদুল ইসলাম নামে আহত ‘ডাকাত’ জনকন্ঠকে জানায়, সে ওই বাসার মালিক ফিরোজ আহমদের ব্যক্তিগত গাড়ি চালক। পিয়ার হোসেন তার বেয়াই। পিয়ার হোসেন ও শাকিল দুপুরে তার সঙ্গে দেখা করতে আসে। এ সময় পুলিশ তাদের গুলি করে। কেন তাদের গুলি করা হলো তা তারা জানে না। রাতে পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৫

০৪/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: