মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফখরুলসহ সাত বিএনপি নেতা ফের রিমান্ডে

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৫

কোর্ট রিপোর্টার ॥ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে মতিঝিল থানায় দায়ের করা বিস্ফোরক দ্রব্য আইনের এক মামলায় ৫ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। এছাড়া পৃথক মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য মোঃ শাহজাহানসহ ৬ বিএনপি নেতার ২ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

মঙ্গলবার মহানগর হাকিম ইমদাদুল হকের আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা মতিঝিল থানার এসআই আনোয়ার হোসেন ফখরুলের ১০ দিনের আবেদন করেন। মির্জা ফখরুলের আইনজীবীরাও জামিনের আবেদন জানান। আদালত শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ৪ জানুয়ারি মতিঝিল এজিবি কলোনির বায়তুল মামুর মসজিদ এলাকায় পেট্রল মেরে গাড়িতে অগ্নিসংযোগের মাধ্যমে মানুষ হত্যা চেষ্টার অভিযোগে মির্জা ফখরুলের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়। এ নিয়ে তাকে দ্বিতীয় দফায় রিমান্ডে নিল পুলিশ।

এদিকে ভাটারা থানার গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের একটি মামলায় ছয় বিএনপির নেতার ৭ দিনের রিমান্ড আবেদন করেন থানার এসআই শাহ মুহাম্মদ সাজু মিয়া। অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আলমগির কবির রাজ দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। আসামিরা হলেন, সাবেক এমপি মোঃ শাহজাহান, সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম, বিএনপির সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় সদস্য বেলাল আহমেদ, মনিরুল হক ও আহসান হাবিব। গত ১৩ জানুয়ারি গুলশান থানার বিস্ফোরক আইনের একটি মামলায় তাদের বিভিন্ন মেয়াদের রিমান্ড মঞ্জুর হয়েছিল।

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৫

০৪/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: