মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা রুবেলকে গলা কেটে হত্যা

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ৩ ফেব্রুয়ারি ॥ লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রুবেলকে (২০) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে দত্তপাড়া ইউনিয়নের বরপাড়া গ্রাম থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রুবেল দত্তপাড়ার মৃত আবুল খায়েরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিজ বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে সকালে বরপাড়ার মোহাম্মদ আলীর বাড়ির পুকুরের পাশে হাত বাঁধা একটি গলা কাটা লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। নিহতের বড় ভাই বাহার ও ভগ্নিপতি মহিন উদ্দিন জানান, ছাত্রলীগ নেতা রুবেল দক্ষিণ মান্দারীতে তার বড় বোন লায়লীর বাড়িতে বেড়াতে আসেন। পরে সোমবার বাদ জোহর কে বা কারা তাঁকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। তবে তাঁর মোবাইল ফোনটি পাওয়া যায়নি বলেও স্বজনরা জানান। ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে পুলিশ বিকেলে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু, জেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদুন্নবী চৌধুরী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে খুনীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জামাল হোসেন জানান, রুবেলের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকা-ে জড়িত থাকার অভিযোগে থানায় দু‘টি মামলা রয়েছে। হত্যাকারীদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৫

০৪/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: