আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম নওগাঁয় নিহত চার

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৫
  • চরফ্যাশনে আহত ৪

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামের মীরসাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যান চালক ও হেলপার এবং নওগাঁয় ট্রাক্টর চাপায় দুইজন নিহত হয়েছে। এছাড়া ভোলার চরফ্যাশনে বাস নিয়ন্ত্রণ হারিয়ে ২০ যাত্রী আহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

চট্টগ্রাম ॥ মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক ও হেলপার নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালের দোকান এলাকায় ওভারটেকিংয়ের সময় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন কাভার্ডভ্যানের চালক নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার উত্তর হাজীপুর গ্রামের আলী আকবরের পুত্র ওমর ফারুক আহমদ (৩০) ও সহকারী একই জেলার সুধারাম থানার এজবালিয়া গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র মোহাম্মদ সোহাগ (২৫)। পুলিশ জানায়, চট্টগ্রামমুখী তেলবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে কার্ভাডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই কাভার্ডভ্যান চালক ও হেলপার নিহত হন।

নওগাঁ ॥ মঙ্গলবার বিকেল ৪টায় নওগাঁ শহরের মুক্তিরমোড় এলাকায় নওজোয়ান মাঠের সামনে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ১ জন আহত হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, মাটি বোঝাই দ্রুতগামী একটি ট্রাক্টর একটি রিক্সা ও মোটরসাইকেলকে চাপা দিলে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, ঘটনাস্থলে প্রথমে যাত্রীসহ একটি রিক্সার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিছন থেকে মাটি বোঝাই দিনাজপুর-ই-১১-০৫২২ নম্বরের ট্রাক্টরটি ওই রিক্সা এবং মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই রিক্সাচালক সদর উপজেলার মোহনপুর গ্রামের আজিজার রহমানের পুত্র বজলুর রহমান (৪০) নিহত হয়। হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রিক্সাযাত্রী তোজাফ্ফর হোসেনকে (৬০)ও মৃত ঘোষণা করেন। তোজাফ্ফর হোসেন বগুড়া জেলাধীন শাহজাহানপুর উপজেলার ক্ষুদ্র ফুলকুর গ্রামের মৃত মক্কেল আলীর পুত্র।

চরফ্যাশন ॥ ভোলা-চরফ্যাশন সড়কের কাইমুদ্দিন মোড় এলাকার ব্র্যাক অফিসের কাছে মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় বিউটি অব গজারিয়া নামের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হায়িয়ে খাদে পড়ে ১৭ জন আহত হয়েছেন। আহতরা হলেন- সেলিম (২২), শাহাবুদ্দিন (৪৫), আলি আজগর (৪০), শাহজাহান (৭৪), আব্বাস (২৫), জিয়াউল হক (৫৬), মান্নান (৪০), আবুল কাশেম (৪৫), জুয়েল (২০), রাজিব কুমার (৩২), কালু মিয়া (৬০), হাছান (৪০), ইসমাইল (৩০), ফয়সাল (১৮), সোনিয়া (২৫), মিরা রানী (৩০), পিরোজা (৬০)। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেনাপোল সীমান্ত থেকে গরু ব্যবসায়ীকে নিয়ে গেছে বিএসএফ

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী এলাকা দিয়ে ভারত থেকে গরু আনতে গিয়ে দেশে ফেরার পথে আজিজুর রহমান নামে এক বাংলাদেশী গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে বিএসএফ। মঙ্গলবার ভোরে বেনাপোলের দৌলতপুর সীমান্তের বিপরীতে আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে ধরে নিয়ে যায়। আটক গরু ব্যবসায়ী পোর্ট থানার পুটখালী ইউনিয়নের শিবনাথপুর গ্রামের চাঁদ আলীর ছেলে।

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৫

০৪/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: