কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

লোকসান গুনছে হোটেল মালিকরা

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৫
  • বান্দরবান পর্যটক শূন্য

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান, ২ ফেব্রুয়ারি ॥ বান্দরবানের হোটেলগুলোতে রুম না পেয়ে পর্যটকরা শহরের বিভিন্ন খোলা স্থানে অবস্থান করে রাত পার করে দেয়ার বিষয়টি নিত্যনৈমিত্তিক হলেও এখন বিশেষ ছাড় দিয়েও হোটেল-মোটেলগুলোতে গ্রাহক পাচ্ছে না ব্যবসায়ীরা। বান্দরবান হোটেল-মোটেল মালিক সমিতির সূত্রে জানা গেছে, বান্দরবান শহরে ৫০টি আবাসিক হোটেল থাকলেও গত ৫ জানুয়ারি থেকে পর্যটক না থাকায় খালি থাকছে হোটেল-মোটেলের সিট। হোটেল-মোটেলগুলোর দৈনিক খরচ পুষিয়ে নিতে ফিফটি পার্সেন্ট ছাড় প্রদান করে গ্রাহক না পাওয়ার কারণে পথে বসতে আর দেরি নেই তাদের। জেলার নীলগিরি, মেঘলা, নীল আচল, স্বর্ণমন্দির, রুমা উপজেলার বগালেক, কেউক্রাডং ও থানছি উপজেলার রেমাক্রি, নাফাকুম দেখার জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকদের আগমনের কারণে সংশ্লিষ্টদের হিমশিম খেতে হতো সেখানে তাদের কাটছে অলস সময়।

নাটোরে কয়লা আমদানি ও ভ্যাট মওকুফের দাবি

সংবাদদাতা, নাটোর, ২ ফেব্রুয়ারি ॥ সরকারীভাবে ভারত থেকে কয়লা আমদানি, আরোপকৃত ভ্যাট মওকুফ, বড়পুকুরিয়া থেকে কয়লা সাপ্লাই দেয়াসহ বিভিন্ন দাবিতে নাটোরে সংবাদ সম্মেলন করেছে নাটোর জেলা ইট প্রস্তুতকারী মালিক সমিতি। সোমবার দুপুরে শহরের স্থানীয় একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে নাটোর জেলা ইট প্রস্তুতকারী মালিক সমিতি নেতারা বলেন, নাটোরে প্রায় দুই শতাধিক ইটভাঁটি রয়েছে। কিন্তু কয়লার অভাবে অধিকাংশ ইটভাঁটি বন্ধের পাশাপাশি হাজার হাজার শ্রমিক বেকার হয়ে পড়েছে। এ ব্যবস্থায় সরকারীভাবে ভারত থেকে কয়লা আমদানির পাশাপাশি দিনাজপুরের বড়পুকুরিয়া থেকে কয়লা সরবরাহ করে ইটভাঁটি চালুর দাবি জানানো হয়।

পঞ্চগড়ে মাদকসহ দুই ভাই আটক

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ বোদা উপজেলার কালিয়াগঞ্জ এলাকা থেকে মাদকদ্রবসহ দুই ভাইকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- আক্কাছ আলী (২৮) ও তার ছোট ভাই হাফিন (২৫)। বাড়ি বোদা উপজেলার কালিয়াগঞ্জ ইউনিয়নের বান্দের ডাঙ্গা গ্রামে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বোদা থানার অফিসার ইনচার্জ মজনুর রহমানের নেতৃত্বে পুলিশ দল সোমবার ভোরে উপজেলার কালিয়াগঞ্জ এলাকার আক্কাছ আলীর বাড়িতে অভিযান চালিয়ে ৮ বোতল ভারতীয় মদ উদ্ধার করে।

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৫

০৩/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: