হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সম্পত্তি লিখে না দেয়ায় গলা টিপে মাকে খুন

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৫
  • মাদারীপুরে যুবকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ সুনামগঞ্জের দোয়ারাবাজারে সম্পত্তি লিখে না দেয়ায় মাকে গলা টিপে হত্যা করেছে পাষ- দুই ছেলে। মাদারীপুরে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর নিজস্ব সংবাদদাতার।

সুনামগঞ্জ ॥ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার জালালপুর গ্রামে সম্পত্তি লিখে না দেয়ায় মাকে গলাটিপে হত্যা করেছে দুই পাষ- ছেলে। সোমবার সকালে উপজেলার জালালপুর গ্রামে নিজ বসতঘরে মা গোলবাহার বেগমকে (৭০) খুন করা হয়। এ ঘটনায় নিহতের মেয়ে বাদি হয়ে দুই ভাইকে আসামি করে হত্যা মামলা দায়ের করে । পুলিশ ঘাতক দুই ছেলেকে আটক করেছে।

জানা যায়, জালালপুর গ্রামের গোলবাহার বেগমের নামে বসতবাড়ির ৫ শতাংশ জায়গা রয়েছে। নিহতের দুই ছেলে আব্দুল খালেক (৫০) ও আব্দুল হাসিম (৪২) এ জায়গা তাদের নামে লিখে দেয়ার জন্য চাপ দিচ্ছিলেন। কিন্তু নিহত গোলবাহার বেগম তার দুই ছেলের সঙ্গে মেয়ে স্বপ্না বেগমকেও সমবণ্টনের ভিত্তিতে এ সম্পত্তি লিখে দিতে চেয়েছিলেন। এতে বাঁধা দেন তার দুই সন্তান খালেক ও হাসিম। এ নিয়ে রবিবার রাতে শালিস বসলেও কোন নিষ্পত্তি হয়নি। এর জের ধরে সোমবার সকালে বসতঘরে মাকে গলা টিপে হত্যা করে দুই ছেলে।

মাদারীপুর ॥ মাদারীপুরে অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মাদ্রা এলাকা থেকে মুখম-লে ক্ষত-বিক্ষত ও ডান হাত কাটা অবস্থায় ওই মৃতদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ‘সকালে মাদ্রা এলাকার মোবাইল টাওয়ারের পাশে অজ্ঞাত (৩২) ওই যুুবকের মৃতদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

আমতলীতে সবজির দাম চড়া

সংবাদদাতা, আমতলী, ২ ফেব্রুয়ারি ॥ লাগাতার অবরোধ ও হরতালের কারণে দেশের বিভিন্ন স্থান থেকে আমতলীতে সবজি কম আসছে। বাজারের সবজির চাহিদা থাকায় স্থানীয় চাষীদের উৎপাদিত বিভিন্ন জাতের সবজি চড়া মূল্যে বিক্রি হচ্ছে। আমতলী বাজারে যশোর, মাগুরা ও খুলনাসহ উত্তরাঞ্চল থেকে প্রতিদিন ট্রাকবোঝাই করে সবজি আসত। বাজারের চাহিদা মেটাতে স্থানীয় চাষীদের উৎপাদিত সবজির পাশাপাশি উত্তরাঞ্চল থেকে আমদানিকৃত সবজি বিক্রিতে ব্যবসায়ীদের প্রতিযোগিতা ছিল। বাজারে তেমন সবজির সঙ্কট ছিল না। এ কারণে ক্রেতারা কম দামে সবজি কিনতে পারত। গত ২৮ দিন লাগাতার অবরোধ ও হরতালের কারণে নিয়মিত উত্তরাঞ্চল থেকে সবজি আসতে না পারায় আমতলীসহ স্থানীয় বাজারে সবজি সঙ্কট দেখা দিয়েছে। চাহিদার তুলনার যোগান কম থাকায় সবজির দাম বৃদ্ধি পেয়েছে।

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৫

০৩/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: