কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দুই নেত্রীকে যারা এক টেবিলে বসাতে চান তারা দেশের শত্রু ॥ ত্রাণমন্ত্রী

প্রকাশিত : ২ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, যাঁরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে একসঙ্গে সংলাপে বসতে বলেন তারা দেশের শত্রু। আলোচনার নামে তাঁরা দেশের ক্ষতি করতে চান। তাঁরা পরাজিত শক্তিকে উপরে উঠাতে চান।

রবিবার জাতীয় প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধা প্রজš§ লীগ আয়োজিত ‘এসএসসি পরীক্ষার আগে হরতাল-অবরোধ প্রত্যাহারের দাবিতে’ এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে তিনি আরও বলেন, তেল ও জল কখনও এক হয় না। তাদের (বিএনপির) সঙ্গে সংলাপ হওয়ার কোন সম্ভাবনা নেই। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন স্নেহময়ী মা, আর খালেদা জিয়া হলেন সন্ত্রাসী মা। একজন হলেন মুক্তিযুদ্ধের পক্ষে, আর অন্যজন হলেন মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি যুদ্ধাপরাধীদের পক্ষে। তাই তেলে ও জলে কখনও এক হয় না।

এদিকে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউর আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সম্মিলিত আওয়ামী সমর্থক জোটের হরতালবিরোধী সমাবেশে ত্রাণমন্ত্রী বলেন, খালেদা জিয়ার অন্যায়ের বিরুদ্ধে, বোমাবাজদের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে দেশের মানুষ রাস্তায় নেমে আসবে।

অনুষ্ঠান দুটিতে বক্তব্য রাখেন আবদুল হক সবুজ, সহিদুল ইসলাম মিলন, ফাতেমা জলিল সাথী, আমিনুল ইসলাম চৌধুরী স্বপন, সম্পাদক এস এ সর্দার, আনোয়ার হোসেন প্রমুখ।

এদিকে, বিএনপি-জামায়াত জোটের ডাকা হরতাল-অবরোধের বিরুদ্ধে রবিবারও ঢাকার রাজপথে সরব ছিল আওয়ামী লীগ এবং এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলো। বঙ্গবন্ধু এ্যাভিনিউসহ নগরের বিভিন্ন পয়েন্ট অবরোধ-হরতালবিরোধী মিছিল-সমাবেশ করেছে ঢাকা মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগসহ মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন সংগঠন।

প্রকাশিত : ২ ফেব্রুয়ারী ২০১৫

০২/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: