কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

১২ কোম্পানির অর্ধবার্ষিক প্রতিবেদন প্রকাশ

প্রকাশিত : ২ ফেব্রুয়ারী ২০১৫

অর্থনৈতিক রিপোর্টার ॥ অর্ধবার্ষিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি। কোম্পানিগুলো হলো : সুহৃদ ইন্ডাস্ট্রিজ, মেঘনা পেট্রোলিয়াম, মোজাফফর হোসেন স্পিনিং, আইসিবি, সায়হাম টেক্সটাইল, এ্যাপোলো ইস্পাত, এ্যামারেল্ড ওয়েল, এ্যাপেক্স ট্যানারি, হা-ওয়েল টেক্সটাইল, সাইফ পাওয়ার টেক, গোল্ডের হার্ভেস্ট ও শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড।

২০১৪ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধবার্ষিকের (জুলাই ’১৪-ডিসেম্বর ’১৪) আর্থিক প্রতিবেদন অনুযায়ী সুহৃদ ইন্ডাস্ট্রিজের করপরবর্তী মুনাফা হয়েছে ১ কোটি ৬২ লাখ ১০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৪৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ৮২ লাখ ৪০ হাজার টাকা ও ০.৫৮ টাকা।

অর্ধবার্ষিকে মেঘনা পেট্রোলিয়ামের কর পরবর্তী মুনাফা হয়েছে ১০৬ কোটি ৮৬ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ৯.৮৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১০৯ কোটি ৯৪ লাখ ৬০ হাজার টাকা ও ১০.১৬ টাকা।

অর্ধবার্ষিকে মোজাফ্ফর হোসাইন স্পিনিং মিলের কর পরবর্তী মুনাফা হয়েছে ১০ কোটি ৯৭ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৪১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৪ কোটি ১৭ লাখ ৮০ হাজার টাকা ও ০.৭৭ টাকা।

অর্ধবার্ষিকে আইসিবির কর পরবর্তী সমন্বিত মুনাফা হয়েছে ১২৮ কোটি ১০ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ৩০.৩৭ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৮৫ কোটি ৩৪ লাখ ৬০ হাজার টাকা ও ২০.২৩ টাকা।

অর্ধবার্ষিকে সায়হাম টেক্সটাইলের কর পরবর্তী মুনাফা হয়েছে ৯ কোটি ৮ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.২১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১১ কোটি ৩৬ লাখ ৫০ হাজার টাকা ও ১.৫২ টাকা।

অর্ধবার্ষিকে এ্যাপোলো ইস্পাতের করপরবর্তী মুনাফা হয়েছে ২০ কোটি ১০ লাখ ২০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৮০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১১ কোটি ৫১ লাখ ৭০ হাজার টাকা ও ০.৭৬ টাকা।

অর্ধবার্ষিকে এ্যামারেল্ড অয়েলের কর পরবর্তী মুনাফা হয়েছে ৭ কোটি ১২ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৪৪ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩ কোটি ৩৩ লাখ ৩০ হাজার টাকা ও ১.১৪ টাকা।

অর্ধবার্ষিকে এ্যাপেক্স ট্যানারির করপরবর্তী মুনাফা হয়েছে ২ কোটি ৫৭ লাখ টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৬৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩ কোটি ৬৯ লাখ ৭০ হাজার টাকা ও ২.৪৩ টাকা।

অর্ধবার্ষিকে হা-ওয়েল টেক্সটাইলের কর পরবর্তী মুনাফা হয়েছে ৭ কোটি ৪৬ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৩৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৮ কোটি ৮৩ লাখ ৪০ হাজার টাকা ও ২.৪৫ টাকা।

অর্ধবার্ষিকে সাইফ পাওয়ারটেকের করপরবর্তী সমন্বিত মুনাফা হয়েছে ৮ কোটি ৫৯ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.২৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৫ কোটি ৩৯ লাখ ৩০ হাজার টাকা ও ০.৯১ টাকা।

অর্ধবার্ষিকে গোল্ডেন হার্ভেস্ট এ্যাগ্রো ইন্ডাস্ট্রিজের কর পরবর্তী সমন্বিত মুনাফা হয়েছে ৪ কোটি ৮১ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৫৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৬ কোটি ৬০ লাখ ৬০ হাজার টাকা ও ০.৮১ টাকা। অর্ধবার্ষিকে শাহজিবাজার পাওয়ারের কর-পরবর্তী সমন্বিত মুনাফা হয়েছে ৫৭ কোটি ৮২ লাখ ৭০ হাজার টাকা ও প্রতি শেয়ারে সমন্বিত আয় হয়েছে ৪.৫৬ টাকা। যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল যথাক্রমে ৩ কোটি ১৩ লাখ ২০ হাজার টাকা ও ০.২৭ টাকা।

প্রকাশিত : ২ ফেব্রুয়ারী ২০১৫

০২/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: