কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

এলজি-বাটারফ্লাইয়ের পণ্য কিনে সুযোগ বিশ্বকাপে যাওয়ার

প্রকাশিত : ১ ফেব্রুয়ারী ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ আসন্ন বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ উপলক্ষে এলজি-বাটারফ্লাই আয়োজন করেছে ‘ফ্যাট ইজ গুড- ফ্রি অস্ট্রেলিয়া ট্রিপ’। ক্যাম্পেন অনুসারে এলজি’র যে কোন পণ্য কিনে ক্রেতা জিতে নিতে পারেন ফ্রি অস্ট্রেলিয়া ট্রিপসহ বিশ্বকাপ ক্রিকেট গ্যালারিতে বসে সরাসরি দেখার সুযোগ। তিন পর্যায়ের এ ক্যাম্পেনে মোট ১৬২ জন বিশ্বকাপ দেখার সুযোগ পাবেন। প্রথম ও দ্বিতীয় পুরস্কার একজন করে এবং তৃতীয় পুরস্কার পাবেন ৫০ জন। প্রথম পর্যায়ের পুরস্কার ইতোমধ্যেই শনিবার মতিঝিলের সিটি সেন্টারে এলজি’র চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক এমএ মান্নান বিজয়ীদের হাতে তুলে দেন।

প্রথম পর্যায়ে (১ থেকে ২০ জানুয়ারি) এভাবে ১০ হাজার ক্রেতার মধ্যে থেকে বিশ্বকাপ কুইজ করে বেছে নেয়া হয়েছে বিজয়ীদের। প্রথম পুরস্কার বিজয়ী আবুল কালাম আরেকজনসহ পাবেন ম্যাচ টিকেট, ফ্রি বিমান টিকেট ও থাকার সুযোগ। দ্বিতীয় পুরস্কার বিজয়ী নাজমা আকতার আরেকজনসহ পাবেন ম্যাচ টিকেট ও ফ্রি বিমান টিকেট। পরের দুই পর্যায়েও এভাবেই পুরস্কার দেয়া হবে। এমএ মান্নান জানিয়েছেন অস্ট্রেলিয়া যাওয়ার ভিসা পদ্ধতি বিজয়ীদেরই সম্পন্ন করতে হবে। ২১ জানুয়ারি থেকে শুরু হওয়া দ্বিতীয় পর্যায়ের ক্যাম্পেন চলবে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত।

তৃতীয় ও শেষ পর্যায়ের ক্যাম্পেন ৫ থেকে ১৫ ফেব্রুয়ারি। তবে সময়সীমা আরও বর্ধিত হতে পারে বলে জানিয়েছেন এমএ মান্নান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাণিজ্য ও বিপণন বিভাগের পরিচালক মুস্তাফিজুর রহমান সাজিদ ও পরিচালনা বিভাগের পরিচালক মাহবুব উর রহমান সজিবসহ অন্যরা।

প্রকাশিত : ১ ফেব্রুয়ারী ২০১৫

০১/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: