আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চট্টগ্রামে শ্বাসরোধে কলেজছাত্র হত্যা, গ্রেফতার এক

প্রকাশিত : ১ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ রিয়াদ রহমান সৌরভ (১৬) নামে এক কলেজছাত্রকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আবুল কাশেম নামের একজনকে আটক করেছে। নিহত সৌরভ চট্টগ্রাম বন্দর কর্মচারী মোঃ মোস্তফার পুত্র। সৌরভ পোর্ট কলোনি আবাসিক এলাকায় থাকত। বন্দর পাবলিক স্কুল এ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র ছিল সে।

পুলিশ জানায়, শুক্রবার দুপুরে নামাজ পড়তে বের হয়ে সৌরভ আর বাসায় ফেরেনি। কোন খোঁজখবর না পেয়ে তার বাবা মোস্তফা দিন সন্ধ্যায় বন্দর থানায় একটি জিডি করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে গভীর রাতে আটক করে আবুল কাশেমকে। জিজ্ঞাসাবাদের পর তার স্বীকারোক্তি অনুযায়ী ভোরে পতেঙ্গার মুসলিমপাড়া সোসাইটির পাশ থেকে সৌরভের লাশ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত কাশেম পুলিশের কাছে স্বীকার করেছে যে, সেসহ ৪ জন সৌরভকে শ্বাসরোধ করে হত্যা করে পতেঙ্গা এলাকায় লাশ ফেলে দেয়া হয়। পুলিশ আরও জানায়, প্রাথমিক ধারণা অনুযায়ী কোন পূর্বশত্রুতা বা জায়গা সংক্রান্ত বিরোধের জের হিসেবে এ হত্যাকা- ঘটেছে। ভাড়াটিয়া খুনী হিসেবে কাজ করেছে আবুল কাশেম। নিহত সৌরভের লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার ॥ চট্টগ্রাম বন্দরের বহির্নোঙ্গর থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে নৌবাহিনী। শনিবার ভোরে একটি ইঞ্জিনচালিত বোটে অভিযান চালিয়ে ইয়াবার এ চালান আটক করে নৌবাহিনী । আটককৃত ইয়াবার মূল্য প্রায় ৬৫ লাখ টাকা বলে নৌবাহিনী সূত্রে জানানো হয়েছে।

প্রকাশিত : ১ ফেব্রুয়ারী ২০১৫

০১/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: