আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বোয়াফের মানববন্ধন

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫
  • পেট্রোলবোমা নিক্ষেপকারীদের সর্বোচ্চ শাস্তির বিধান রেখে আইন দাবি

স্টাফ রিপোর্টার ॥ আইন করে পেট্রোলবোমা সন্ত্রাসীদের ফাঁসি দাবি করে মানববন্ধনে বক্তারা বলেছেন, গণতন্ত্র রক্ষা বা গণতন্ত্র হত্যার নামে দেশের মানুষকে অগ্নিদগ্ধ করা যাবে না। সাধারণ মানুষের জীবনকে জিম্মি করার অপচেষ্টায় লিপ্ত থেকে দেশের অর্থনীতি ধ্বংস করা কোনভাবেই মেনে নেয়া যায় না। পেট্রোলবোমা নিক্ষেপকারীদের সর্বোচ্চ শাস্তি প্রদানের ব্যবস্থা রেখে আইন করার জোর দাবি জানাই। দেশের বিভিন্ন প্রান্তের এখন মানুষ জাগ্রত হতে শুরু করেছে, ওরা গণধোলাইয়ের শিকার হচ্ছে। বাংলাদেশের প্রতিটি স্থানে এখন প্রতিবাদ হচ্ছে। এই প্রতিবাদ তরুণ প্রজন্মের হাত ধরেই শুরু হয়েছে। বিশ্বের কাছে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্র প্রমাণিত করার অপচেষ্টা কোনভাবেই মেনে নেয়া হবে না। এদের প্রতিরোধে ৭১-এর মতোই আবারও জেগে উঠবে বীর বাঙালীরা।

শুক্রবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ‘পুড়ছে মানুষ, জ্বলছে দেশ; চাই না এমন বাংলাদেশ’ সেøাগানকে সামনে রেখে বাংলাদেশ অন লাইন এ্যাক্টিভিষ্ট ফোরামের (বোয়াফ) মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন।

বোয়াফ নেতৃবৃন্দ বলেন, পেট্রোলবোমা নিক্ষেপ করে দেশের মানুষকে অগ্নিদগ্ধ করা মানবতাবিরোধী অপরাধের শামিল। এই অপরাধের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তি ফাঁসির বিধান রেখে সংসদে আইন পাস করুন। দেশে শান্তি ফিরিয়ে আনুন। আমরা পেট্রোলবোমাবাজ জামায়াত-বিএনপির প্রতি তীব্র ধিক্কার জানাই। মনে রাখবেন, দেশের মানুষকে অশান্তিতে রেখে আপনারাও শান্তিতে ঘুমাতে পারবেন না।

বোয়াফ সভাপতি ব্লগার কবীর চৌধুরী তন্ময়ের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাশিদা হক কনিকা, শামীম এইচ চৌধুরী, ইমরান খান, হাবিবুল্লাহ মিছবাহ ও রাকিব সজল প্রমুখ।

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫

৩১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: