কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনা ময়মনসিংহ ও না’গঞ্জে নিহত ৮

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ শুক্রবার সন্ধ্যার পর ময়মনসিংহ ও নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছে। ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে সিএনজিচালিত অটোরিক্সা ও বাসের মধ্যে সংঘর্ষে ৫ জন ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লায় ট্রাকচাপায় রিক্সারোহী বাবা ও মেয়েসহ ৩ জন নিহত হয়।

স্টাফ রিপোর্টার ময়মনসিংহ থেকে জানান, ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের রাঘবপুরে শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে অটোরিক্সার সঙ্গে বাসের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। এদের মধ্যে অটোচালকসহ ৩ জন ঘটনাস্থলে এবং হাসপাতালে ভর্তির পর আরও ২ জনের মৃত্যু ঘটে। বাসটি গৌরীপুর থেকে ময়মনসিংহ ফিরছিল। পথে অটোরিক্সার সঙ্গে বাসের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লায় ট্রাকচাপায় রিক্সারোহী বাবা ও মেয়েসহ নিহত হয়েছে ৩ জন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার এসআই স্বপন দাস জানান, লিংক রোডের সাইনবোর্ড থেকে ব্যাটারিচালিত অটোরিক্সাযোগে শান্তিধারা যাওয়ার পথে পেছন থেকে একটি ট্রাক চাপা দিলে রিক্সারোহী অলিউল্লাহ (৩৫) ও তার ৭ বছরের মেয়ে সুমাইয়া, অটোচালক সামসুল হক (৫৫) এবং অপর একজন গুরুতর আহত হয়। আহতদের খানপুর ৩শ’ শয্যার হাসপাতালে নেয়া হলে সেখানে শিশু সুমাইয়া ও অটোচালক সামসুল হককে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অলিউল্লাহ ও অপর একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে অলিউল্লাহকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫

৩১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: