আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজশাহী ও যশোরে মহিলাসহ তিন খুন

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫
  • দোহারে অটোরিক্সা চালকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজশাহীর তানোরে এক মহিলাকে গলা কেটে হত্যা করা হয়েছে। যশোরের চৌগাছায় অপহৃত এক বৃদ্ধকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়। বেনাপোলের ইছামতী নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। এছাড়া ঢাকার দোহারে এক অটোরিকশা চালককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার -

রাজশাহী ॥ রাজশাহীর তানোরে নাদিরা বেগম (৪৫) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেল ৩টার দিকে উপজেলার মালশিরা গ্রামের নিজ বাড়ি থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

নাদিরা বেগমের জামাই আলমগীর হোসেন জানান, শুক্রবার দুপুরের পর তিনি বেড়াতে এসে ঘরে গিয়ে নাদিরা বেগমের লাশ দেখতে পান।

যশোর ॥ যশোরের চৌগাছায় অপহরণের পর ছামাদ মোল্লা (৬০) নামের এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে। শুক্রবার সকালে পৌর এলাকার পান্টিপাড়া থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহত ছামাদ মোল্লা উপজেলার দিঘড়ী গ্রামের নিহাল মোল্লার ছেলে।

স্থানীয় সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার বিকেলে উপজেলার মাশিলা বাজার থেকে ছামাদ মোল্লাকে কৌশলে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে তাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

এদিকে বেনাপোল পোর্ট থানার পুটখালী এলাকার ইছামতি নদীতে পানিতে ভাসমান অবস্থায় এক যুবকের (৩৫) মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে ইছামতি নদীর বাংলাদেশ অংশ থেকে একটি মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, ময়নাতদন্তের জন্য লাশ যশোর মর্গে পাঠানো হয়েছে।

দোহার-নবাবগঞ্জ ॥ দোহার উপজেলার নিকড়া তালতলা এলাকা থেকে গোকুল চন্দ্র রায় নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করে পুলিশ। তার গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার বোদা উপজেলা দামড়াদিঘী গ্রামে।

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫

৩১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: