আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজশাহীতে উদ্বিগ্ন শিক্ষক অভিভাবক মাঠে নামছেন আজ

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ এসএসসি পরীক্ষা নিয়ে উদ্বিগ্ন রাজশাহীর শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা আজ শনিবার অবরোধ ও হরতাল প্রত্যাহার এবং নাশকতা বন্ধের দাবিতে মাঠে নামছেন। নির্বিঘেœ পরীক্ষা অনুষ্ঠানের দাবিতে শনিবার বেলা ১১টায় রাজশাহী নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়েছে।

রাজশাহীর শিক্ষক নেতা অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার বলা হয়, সাম্প্রতিক হরতাল-অবরোধের মতো সহিংস কর্মসূচীর কারণে শিক্ষার্থীদের শিক্ষাজীবন যেমন বিঘিœত হচ্ছে, তেমনি আসন্ন এসএসসি পরীক্ষা অনিশ্চিত হয়ে পড়েছে। তিনি জানান, টালমাটাল পরিস্থিতির মাঝে পরীক্ষার্থীদের পাশাপাশি আভিভাবকরাও শঙ্কিত। কলেজ শিক্ষক কামরুজ্জামান জানান, তাঁর মেয়ে নিসর্গবালা বিদিশা এবার এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। মেয়ের পরীক্ষা নিয়ে তিনি উৎকন্ঠিত। রাজশাহী সরকারী মাদ্রাসার শিক্ষক মামুন-উর-রশিদ বলেন, এটা একটা উদ্বেগজনক পরিস্থিতি। এসএসসি পরীক্ষা নিয়ে লাখো শিক্ষার্থীর সঙ্গে অভিভাবক ও শিক্ষকরাও উৎকণ্ঠার মধ্যে রয়েছেন।

এদিকে হরতাল-অবরোধের নামে হত্যার প্রতিবাদে আলাদা ব্যানারে আজ মাঠে নামছেন রাজশাহীর নারী শিল্প উদ্যোক্তরা। রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের যৌথ আয়োজনে আজ শনিবার নাশকতাবিরোধী বিক্ষোভ কর্মসূচী ঘোষণা করেছে। রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান বলেন, এ অবস্থা চলতে পারে না।

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫

৩১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: