আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঘৃণার আগুন ছড়িয়ে দিলে

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫
  • নাশকতার আগুন নিভে যাবে ॥ ও. কাদের

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বোমাবাজি করে বাংলাদেশকে পাকিস্তান রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে। ঘৃণার আগুন ছড়িয়ে দিলে নাশকতার আগুন নিভে যাবে। সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের বিবরণ তুলে ধরতে গিয়ে তিনি বলেন, আগামী ফেব্রুয়ারি মাসের মধ্যে চট্টগ্রামের কর্ণফুলী টানেলের চুক্তি সম্পন্ন হবে। আর নবেম্বর মাসের মধ্যে চীনের প্রেসিডেন্ট এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

শুক্রবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশন চিটাাগং-এর দ্বিবার্ষিক সম্মেলনের আলোচনা

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন সড়ক ও সেতুমন্ত্রী। এ সময় তিনি বলেন, রাজনীতি করি জীবনের জন্য, জীবিকার জন্য নয়। আর রাজনীতি করে যদি মানুষের হৃদয়ে স্থান করে নেয়া না যায় তাহলে সে রাজনীতি করে কোন লাভ নেই। সংঘাতমূলক রাজনীতি গণতন্ত্রের জন্য শুভ নয়। বাংলাদেশে যা চলছে তা পাকিস্তানে এবং ইরাকেও চলছে। প্রতিদিনই মানুষ মারা যাচ্ছে। নিরীহ মানুষগুলোর কি অপরাধ? বোমাবাজি করে দেশকে পাকিস্তানে পরিণত করার ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে রুখতে হবে।

চট্টগ্রামকে অর্থনীতির প্রাণকেন্দ্র আখ্যায়িত করে মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে এই চট্টগ্রামে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। ঢাকা-চট্টগ্রাম ফোর লেন সড়কের কাজ জুনের মধ্যেই শেষ হবে। কর্ণফুলী টানেল নির্মাণের চুক্তি আগামী ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন হবে। আর নবেম্বর মাসের মধ্যে এর নির্মাণ কাজ শুরু হবে। চীনের প্রেসিডেন্ট এর উদ্বোধন করবেন। বক্তব্যে তিনি সাংবাদিকদের পেশাগত ঝুঁকির বিষয়ে উল্লেখ করে তাদের জন্য ঝুঁকিভাতা চালু করা প্রয়োজন বলে অভিমত রাখেন। টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েসন চিটাগং-এর সভাপতি শামসুল হক হায়দরির সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ার, সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ শাহ নেওয়াজ ও টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন তাজুল ইসলাম।

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫

৩১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: