রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

তুষার সরাতে ব্যর্থ হওয়ায় কেরির জরিমানা

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫

পরাক্রমশালী রাষ্ট্রের প্রভাবশালী মন্ত্রী তিনি। বিভিন্ন দেশের সমস্যা সমাধানে উদ্যোগ নেন, নির্দেশনা দেন। আর তাকেই কিনা নিজের বাড়ির সামনের তুষার সরাতে ব্যর্থ হওয়ায় গুনতে হচ্ছে জরিমানা!

এনডিটিভি বলছে, যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী জন কেরিকে জরিমানা করেছেন বোস্টনের মেয়র মার্টিন ওয়ালস। বোস্টনের মেয়র আগেই ঘোষণা করেছিলেন, যে ব্যক্তি তার বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে তুষার পরিষ্কার না করবে তিনি যেই হোন না কেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আর তিনি যে বিষয়টি শুধুমাত্র কথার কথা হিসেবে বলেননি তার প্রমাণ দিলেন বিশ্বের সবচেয়ে শক্তিধর পররাষ্ট্রমন্ত্রীকে জরিমানা করার মধ্যদিয়ে। জন কেরির বাড়ি বেকন হিল ম্যানশনের পাশে জমে থাকা বরফ না সরানোয় বৃহস্পতিবার কেরিকে ৫০ মার্কিন ডলার জরিমানা করা হয়েছে।

কিন্তু কেরি ওই সময় মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে সৌদি বাদশার অন্ত্যেষ্টিক্রিয়ার অনুষ্ঠানে ছিলেন। কেরির মুখপাত্র গ্লেন জনসন বোস্টন গ্লোব সংবাদমাধ্যমকে বলেছেন, কেরি দ্রুত জরিমানার এই অর্থ পরিশোধ করেন। সেই সঙ্গে তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালের পরপরই তার বাড়ির ফুটপাত ও আশপাশের জায়গা থেকে বরফ পরিষ্কার করা হয়েছে।

প্রকাশিত : ৩১ জানুয়ারী ২০১৫

৩১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: