কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভাগ্নের হাতে মামাসহ দুই খুন ॥ বৃদ্ধ ও যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত : ৩০ জানুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ সিরাজগঞ্জে ভ্যানচালককে কুপিয়ে এবং বগুড়ায় ভাগ্নের লাঠির আঘাতে মামা খুন হয়েছেন। এ ছাড়া লক্ষ্মীপুরে বৃদ্ধ ও ভৈরবে যুবকের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জে মোটরচালিত এক রিক্সাভ্যান চালককে নির্মমভাবে কুপিয়ে খুন করা হয়েছে। রায়গঞ্জ থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে রায়গঞ্জ ও বগুড়ার শেরপুর উপজেলার সীমান্তবর্তী চান্দাইকোনা ইউনিয়নের নিঝুড়ি গ্রামের একটি জমি থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে।

বগুড়া ॥ বগুড়ার নন্দীগ্রাম উপজেলার পারসুন গ্রামে ভাগ্নের লাঠির আঘাতে মামা নিহত হয়েছে। সূত্র জানায়, ওই গ্রামের মোহন্ত চন্দ্রের (৬০) সঙ্গে জমি নিয়ে দুই ভাগ্নে নিপেন চন্দ্র ও দিপু চন্দ্রের বিরোধ চলছিল। মঙ্গলবার বিকেলে উভয়ের বাকবিত-ার একপর্যায়ে ভাগ্নেদ্বয় লাঠির আঘাত করে মামাকে। মোহন্ত চন্দ্রকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করার পর বুধবার রাতে তিনি মারা যান।

লক্ষ্মীপুর ॥ কমলনগর ফোরকানিয়া মাদ্রাসা এলাকার একটি ডোবা থেকে বৃহস্পতিবার দুপুরে পুলিশ অজ্ঞাতনামা (৭০) এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে।

ভৈরব ॥ ভৈরবে ৩ দিন পর বৃহস্পতিবার দুপুরে তোফাজ্জল হোসেন (২০) নামে এক যুবকের লাশ শহরের আমলাপাড়া এলাকার একটি করাত মিলের পাশ থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঠবাড়িয়ায় মসজিদ

থেকে লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর থেকে জানান, বৃহস্পতিবার মঠবাড়িয়া উপজেলার পশ্চিম পাঁঠাকাটা গ্রামের তোরাব আলী মাস্টার বাড়ি জামে মসজিদ থেকে পুলিশ হাচেন আলী হাওলাদার নামে ৯০ বছরের এক বৃদ্ধের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে রাজু নামে এক যুবককে পুলিশ আটক করেছে। ফজরের নামাজ শেষে মুসল্লিরা চলে যাওয়ার পর হাচেন আলী একা বসে জিকির করার সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

ফরিদপুরে বালু উত্তোলনের দায়ে জরিমানা

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৯ জানুয়ারি ॥ নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কোনাগ্রামের মমিন মাতুব্বরের ছেলে আজিজুল মাতুব্বরকে (২৮) সরকারী জায়গা থেকে বালু উত্তোলনের অপরাধে জরিমানা করা হয়েছে। ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেছেন নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবদুল আজিজ।

দ্বিপাক্ষিক সম্পর্ক জোরদার হবে

খুবিতে জার্মান রাষ্ট্রদূত

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ বাংলাদেশে জার্মান চার্জ দ্য এ্যাফেয়ার্স (রাষ্ট্রদূত) ড. ফার্দিনেন্দ ভন ওয়হি বৃহস্পতিবার সকালে খুলনা বিশ্ববিদ্যালয় পরিদর্শন করেন এবং পরে জার্মানি ও বাংলাদেশের মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক ও উন্নয়ন সম্ভাবনার ওপর আয়োজিত এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ে পৌঁছলে উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং বিশ্ববিদ্যালয়ের একটি ক্রেস্ট উপহার দেন। পরে উপাচার্যের দফতরে রাষ্ট্রদূত বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষাণার বিভিন্ন দিক সম্পর্কে অবহিত হন।

ঢামেক বার্ন ইউনিটের অনুকূলে ৫০ লাখ টাকা অনুদান

পেট্রোলবোমায় অগ্নিদগ্ধ রোগীদের চিকিৎসার্থে বাংলাদেশ ব্যাংকের গবর্নর ড. আতিউর রহমান ২৮ জানুয়ারি অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের অবৈতনিক উপদেষ্টা ড. সামন্তলাল সেন ও বিভাগীয় প্রধান ড. মোঃ আবুল কালামের হাতে ৫০ লাখ টাকার অনুদানের চেক তুলে দেন। চেক হস্তান্তর অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গবর্নর এস.কে. সুর চৌধুরী এবং অনুদান সহায়তাকারী এক্সিম ব্যাংক লি:, আইএফআইসি ব্যাংক লি:, ইউনিয়ন ব্যাংক লি:-এর ব্যবস্থাপনা পরিচালকের প্রতিনিধিবর্গ এবং বাংলাদেশ ব্যাংকের গ্রীন ব্যাংকিং এ্যান্ড সিএসআর ডিপার্টমেন্টের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ৩০ জানুয়ারী ২০১৫

৩০/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: