রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যুবলীগ ও ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত : ৩০ জানুয়ারী ২০১৫
  • পূর্ব বিরোধের জের

স্টাফ রিপোর্টার, বগুড়া ও ময়মনসিংহ ॥ বগুড়ার কাহালু উপজেলায় সন্ত্রাসীদের হামলায় দুখু মিয়া (৩২) নামে এক যুবলীগ নেতা খুন হয়েছেন। এছাড়া সোনাতলা উপজেলায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির (৩৫) লাশ উদ্ধার করা হয়েছে। অন্যদিকে ময়মনসিংহের নান্দাইলে এক ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, বগুড়ার শাজাহানপুর উপজেলার সাবরুল এলাকার ধান ব্যবসায়ী ও স্থানীয় আশেকপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি দুখু মিয়া বুধবার রাতে পাশের কাহালু উপজেলার কলমা এলাকায় শ্বশুরবাড়িতে বেড়াতে যায়। রাত ১২টার দিকে সেখানকার একটি ইসলামী জলসা থেকে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালিয়ে মারপিট ও ধারাল অস্ত্র দিয়ে কোপায়। এ সময় তার সঙ্গে থাকা মোমিন নামে অপর এক ব্যক্তিও আহত হয়। পরে আহতদের হাসপাতালে ভর্তির পর ভোরে দুখু মিয়া মারা যায়। পুলিশ জানিয়েছে, পূর্ব বিরোধের জের ধরে এই হত্যাকান্ড ঘটেছে। অপর দিকে বৃহস্পতিবার দুপুরে সোনাতলা উপজেলার ছিচারপাড়া এলাকায় রেললাইনের পাশে এক ক্ষেতে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ পাওয়া যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার চ-িপাশা এলাকায় বুধবার রাতে আশিক পারভেজ টুপন (২১) নামে ছাত্রদলের এক স্থানীয় নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। চন্ডিপাশা এলাকার এক বন্ধুর বাসায় যাওয়ার পথে দুর্বৃত্তরা টুপনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। গুরুতর অবস্থায় টুপনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পথে মারা যায়। বন্ধুদের মধ্যে বিরোধের জেরে এই হত্যাকা- ঘটতে পরে বলে প্রাথমিকভাবে ধারনা করছে নান্দাইল পুলিশ। বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে নান্দাইল থানা পুলিশ। এই ঘটনায় কোন গ্রেফতার নেই।

প্রকাশিত : ৩০ জানুয়ারী ২০১৫

৩০/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: