কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নাশকতার অভিযোগে কুমিল্লায় স্বাস্থ্য কর্মকর্তা আটক

প্রকাশিত : ২৯ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৮ জানুয়ারি ॥ কুমিল্লায় ডাঃ মোঃ ফজলুর রহমান মজুমদারকে নাশকতা পরিকল্পনা করার জন্য গোপন বৈঠক করার অভিযোগে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার রাতে নগরীর কুমিল্লা টাওয়ার থেকে তাকে আটক করা হয়। তিনি জেলার সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা এবং জেলার চৌদ্দগ্রাম উপজেলার গজারিয়া গ্রামের মৃত জুলফে আলী মজুমদারের পুত্র। বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়।

জানা যায়, কুমিল্লায় ২০ দলের ডাকা বুধবার ভোর ৬টা থেকে ৩৬ ঘণ্টার হরতালে নাশকতা কর্মকা- ঘটানোর উদ্দেশ্যে নগরীর লাকসাম রোডস্থ জামায়াত নিয়ন্ত্রিত প্রতিষ্ঠান কুমিল্লা টাওয়ারের ৪র্থ তলায় জামায়াতের গোপন বৈঠক চলছে এমন খবর পেয়ে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ওই টাওয়ারে অভিযান পরিচালনা করে ডাঃ ফজলুর রহমানকে আটক করা হয়।

নওগাঁয় সাত দোকান পুড়ে ছাই

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৮ জানুয়ারি ॥ বুধবার ভোরে নওগাঁ শহরের চকবাড়িয়া মোড় কাঁচা বাজার এলাকায় মুদিখানার ৩টি দোকানে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। দোকান ৩টি পুড়িয়ে দেয়া হয়েছে বলে দোকান মালিক প্রতিবন্ধী পলাশ, আকাশ ও হামিদুর দাবি করেছে। এতে অন্তত ২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে তারা জানিয়েছে। অপরদিকে মঙ্গলবার রাত ৯টার দিকে জেলার মান্দায় অগ্নিকা-ের ঘটনায় ৪টি দোকানঘর ভস্মীভূত হয়েছে। উপজেলার কুসুম্বা মোড়ে অগ্নিকা-ের এ ঘটনা ঘটে। এতে ৪ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে জানা গেছে।

জনকণ্ঠ সাংবাদিককে লালমনিরহাটে প্রাণনাশের হুমকি

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২৮ জানুয়ারি ॥ প্রাণনাশের হুমকি, ষড়যন্ত্রমূলক বেনামি মিথ্যা লিফলেট সরকারী দফতরসহ বিভিন্ন স্থানে বিলবণ্টন করায় জনকণ্ঠের সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহীন এক পুলিশ কর্মকর্তার নাম উল্লেখ করে মঙ্গলবার রাতে লালমনিরহাট সদর থানায় সাধারণ ডায়েরি দায়ের করেছে।

জানা গেছে, সম্প্রতি ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অশ্লীল ছবি প্রকাশ। বঙ্গবন্ধুকে নিয়ে অশ্লীল মন্তব্য ও ছবি প্রকাশ নিয়ে জনকণ্ঠ রির্পোট প্রকাশ হয়। এমন কী পবিত্র মক্কা শরীফের ওপরে এক নগ্ন নারীর ছবি বসিয়ে ফেসবুকে প্রচার করা হয়। জঙ্গী অর্থায়ন, এক পুলিশ কর্মকর্তা (এসআই লেবু মিয়ার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কারাদ-), সীমান্তের মাদক চোরচালান, হু-ি ব্যবসা, সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ি-ঘরে হামলা, ছিটমহলে নারী নির্যাতন, মাদক ব্যবসাসহ বেশকিছু রিপোর্ট ও সিরিজ রির্পোট জনকণ্ঠে প্রকাশ হয়। ১০ম জাতীয় সংসদ নির্বাচনে পূর্বে ও পরে জামায়াত-শিবির, বিএনপির সন্ত্রাস, অপকর্ম নিয়ে জনকণ্ঠে ও বাসসের মাধ্যমে বিভিন্ন পত্র-পত্রিকায় খবর প্রকাশ হয়। এতে করে হয়ত কোন পক্ষ মনে করছে তারা ক্ষতি সাধিত হয়েছে। তাই সেই পক্ষটি বেনামে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সমাজে আমাকে হেয় করতে গোপন ষড়যন্ত্র করছে।

শ্রীনগরে স্কুলশিক্ষিকা হত্যা মামলায় স্বামী শ্বশুর গ্রেফতার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ চাঞ্চল্যকর স্কুলশিক্ষিকা রিনা আক্তার (২৩) হত্যা মামলায় অবশেষে স্বামী ও শ্বশুরসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে র‌্যাব-১১ উপজেলার কামারগাঁও নাগরনন্দী থেকে রিনার স্বামী বুলবুল (২৭), শ্বশুর আলীম শিকদার (৫০) ও চাচাশ্বশুর হাসমত আলী শিকদারকে (৫৫) পাকড়াও করে। গত ২৩ মার্চ বিসমিল্লাহ কিন্ডারগার্টেনের শিক্ষিকা রিনা আক্তারের (২৩) স্বামীর নির্যাতনে মৃত্যু হয়। পুলিশ এ ঘটনায় ২৪ মার্চ রিনার স্বামীকে গ্রেফতার করে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করে। পরে রিনার ভাই ইব্রাহিম বাদী হয়ে শ্রীনগর থানায় হত্যা মামলা দায়ের করে। শ্রীনগর থানা পুলিশ ডাক্তারী পরীক্ষার ভিত্তিতে মামলাটির ফাইনাল রিপোর্ট দাখিল করে।

চবি সাংবাদিক সমিতি মহিউদ্দিন চৌধুরীর ল্যাপটপ প্রদান

চবি সংবাদদাতা ॥ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিকে দুটি ল্যাপটপ উপহার দিয়েছেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী। বুধবার বিকেলে নগরীর জিইসি মোড়স্থ তাঁর কার্যালয়ে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নেতৃবৃন্দের হাতে আনুষ্ঠানিকভাবে ল্যাপটপ দুটি তুলে দেন এই প্রবীণ রাজনীতিবিদ। এ সময় বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন মাসুদ, সাধারণ সম্পাদক তাসনীম হাসান, সহ-সভাপতি ফরহান অভি ও অর্থ, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ফারুক আবদুল্লাহ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২৯ জানুয়ারী ২০১৫

২৯/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: