হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ছিনতাইকৃত ২শ’ বস্তা চাল মুন্সীগঞ্জে উদ্ধার

প্রকাশিত : ২৯ জানুয়ারী ২০১৫
  • ৫ ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ ঢাকা থেকে ছিনতাইকৃত ২১৪ বস্তা মিনিকেট চাল মুন্সীগঞ্জের শ্রীনগরে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৮টার দিকে ষোলঘর বাজারের মসজিদ মার্কেটের সজিবের গোডাউন থেকে বস্তাগুলো উদ্ধার করা হয়। ঢাকার রমনা থানার পুলিশ শ্রীনগর থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে ছিনতাই হওয়া ওই চাল উদ্ধার করে। শ্রীনগর থানার এসআই আবদুল জলিল জানান, বগুড়ার শেরপুরের মজুমদার ট্রেডার্স থেকে ৩শ’ বস্তা চালবোঝাই করে একটি ট্রাক ঢাকার বাবুবাজারের এমএইচ ট্রেডার্সে আসছিল। চাল বহনকারী ট্রাকটি রমনার মোস্তফাগঞ্জ এলাকায় ২০ জানুয়ারি রাতে পৌঁছলে একদল ডাকাত ট্রাকসহ চাল ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় ২১ জানুয়ারি ট্রাকচালক জাহিদুল ইসলাম জাহিদ বাদী হয়ে রমনা থানায় মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর মোবাইল কল লিস্টের সূত্র ধরে সোমবার রাতে ডাকাত দলের সদস্য আলামিনকে (৩৪) গেন্ডারিয়া থেকে গ্রেফতার করা হয়। আলামিনের দেয়া তথ্যের ভিত্তিতে ডাকাত দলের অপর সদস্য জুম্মনকে গ্রেফতার করা হয়। পরে তাদের কথামতো সিরাজদিখানের সৈয়দপুর এলাকা থেকে মুজিবুরকে (৪৮) গ্রেফতার করা হয়। এভাবে পর্যায়ক্রমে ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়। পরে মুজিবুরের দেয়া তথ্যের ভিত্তিতে জানা গেছে, ছিনতাই করা ট্রাকসহ চাল মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার সৈয়দপুর নিয়ে আসে। সেখানে একটি গোডাউনে চালগুলো রেখে ট্রাকটিকে ছেড়ে দেয় ডাকাতরা। এরপর শ্রীনগরের ষোলঘর বাজারের সজিবের গোডাউন থেকে চালের বস্তাগুলো উদ্ধার করা হয়। চালের মজুতদার সজিব শ্রীনগরের ষোলঘর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার নুরুল ইসলামের ছেলে। তবে তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সাতক্ষীরায় গুলিসহ চার অস্ত্র বিক্রেতা আটক

পাকুন্দিয়ায় পাইপগান উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরা শহরের মেহেদীবাগ এলাকা থেকে ৭ রাউন্ড গুলিসহ চার অস্ত্র বিক্রেতাকে আটক করেছে (ডিবি) পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- যশোরের নওয়াপাড়ার আব্দুল কাদেরের ছেলে হাফেজ মাওলানা সোহাইন ইসলাম ওরফে সোহেল, তালা উপজেলার দোহা গ্রামের বাছের আলীর ছেলে আব্দুর রশিদ, পাইকগাছা উপজেলার বেতবুনিয়া গ্রামের মন্টু সরদারের ছেলে মাসুদ রানা ও কয়রা উপজেলার হরিহরনগরের শাহজাহান গাজীর ছেলে মহিবউল্লাহ। পুলিশ জানায়, শহরের মেহেদীবাগ এলাকার একটি মসজিদের পেছনে অস্ত্র বেচাকেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ২ রাউন্ড পিস্তলের ও ৫ রাউন্ড বন্দুকের গুলিসহ তাদের আটক করা হয়।

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, থেকে জানান, পাকুন্দিয়ায় দেশীয় পাইপগানসহ খোকন নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার পুলেরঘাট বাসস্ট্যান্ড থেকে তাকে হাতেনাতে আটক করে থানা পুলিশ।

প্রকাশিত : ২৯ জানুয়ারী ২০১৫

২৯/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: