হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদাকে হুকুমের আসামি করা ষড়যন্ত্রমূলক ॥ রিজভী

প্রকাশিত : ২৮ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ দেশের বিভিন্ন স্থানে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ দলের নেতাদের নামে মামলা ও হুকুমের আসামি করার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএনপি। একই সঙ্গে এসব মামলা প্রত্যাহারের আহ্বান জাননো হয়েছে। দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বিভিন্ন মামলা দায়েরের পাশাপাশি কুমিল্লার চৌদ্দগ্রামে তাঁকে হুকুমের আসামি করা ষড়যন্ত্রমূলক।

মঙ্গলবার অজ্ঞাত স্থান থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে রুহুল কবির রিজভী এসব মামলাকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে আরও বলেন, ভোটারবিহীন গণবিরোধী সরকারের টিকে থাকার ভিত্তি হচ্ছে উৎপীড়ন আর নির্দয় জুলুম। রাষ্ট্রযন্ত্রকে কব্জা করে নিজেদের সর্বনাশা প্রতিহিংসা চরিতার্থ করার জন্য বেপরোয়া হয়ে পড়েছে। সারাদেশে হাজার হাজার নেতাকর্মীকে আটক ও মিথ্যা মামলা দেয়ার পরও তাদের জিঘাংসা প্রশমিত করতে পারছে না। গুম আর গুপ্তহত্যার হিড়িকে দেশজুড়ে কান্নার রোল উঠলেও সরকারের ক্রোধ মিটছে না।

তিনি বলেন, আইন প্রয়োগকারী সংস্থাগুলোকে গুলি করার নির্দেশ দিয়ে তাদের নানা ধরনের অনাচার ও অবাধ হত্যা বাণিজ্যে লিপ্ত করা হয়েছে। বিরোধী দলের নেতাকর্মীরাই এখন সবচেয়ে বেশি র‌্যাব-পুলিশের বেপরোয়া চাঁদাবাজি, ভাড়ায় সিরিজ হত্যা, গ্রেফতার বাণিজ্য, ক্রসফায়ারের নামে খুন এবং পায়ে গুলি খেয়ে পঙ্গুত্বের শিকার হচ্ছে। নিপীড়ক সরকারের টার্গেট হচ্ছে দেশের জনগণের অবিসংবাদিত নেত্রী খালেদা জিয়া ও তার দলকে নিশ্চিহ্ন করা। তারা মনে করে জাতীয়তাবাদী শক্তি দুর্বল হলেই কেবল দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিকিয়ে দেয়া সহজ হয়। সেই লক্ষ্যেই ভোটারবিহীন ক্ষমতাধররা খালেদা জিয়ার বিপক্ষে একের পর এক সিরিজ মামলা দিয়ে যাচ্ছে।

প্রকাশিত : ২৮ জানুয়ারী ২০১৫

২৮/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: