মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

হিগুয়াইনের নৈপুণ্যে নেপোলির জয়

প্রকাশিত : ২৮ জানুয়ারী ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়াইনের নৈপুণ্যে ইতালিয়ান সিরি এ লীগে জয় পেয়েছে নেপোলি। সোমবার রাতে অনুষ্ঠিত ম্যাচে নেপোলি ২-১ গোলে পরাজিত করে জেনোয়াকে। বিজয়ী দলের হয়ে হিগুয়াইন একাই করেন জোড়া গোল।

এই জয়ে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে উঠে এসেছে নেপোলি। ২০ ম্যাচে দিয়াগো ম্যারাডোনার সাবেক ক্লাবের পয়েন্ট ৩৬। সমান ৩৪ পয়েন্ট করে নিয়ে চতুর্থ ও পঞ্চম স্থানে আছে যথাক্রমে ল্যাজিও ও স্যাম্পডোরিয়া। ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। দ্বিতীয় স্থানে থাকা রোমার পয়েন্ট ৪২। ঘরের মাঠ স্টাডিও সান পাওলোয় ম্যাচের সপ্তম মিনিটে হেডে গোল কওে নেপোলিকে এগিয়ে নেন হিগুয়াইন। বিরতির পর ৫৬ মিনিটে গোলটি শোধ করে জেনোয়া। এরপর ৭৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে নেপোলির জয় নিশ্চিত করেন আর্জেন্টিনার স্ট্রাইকার হিগুয়াইন।

রোনাল্ডোর শাস্তি চান নেইমার

স্পোর্টস রিপোর্টার ॥ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শাস্তি দাবি করেছেন নেইমার। মঙ্গলবার এক সাক্ষাতকারে এমন বলেছেন বার্সিলোনার ব্রাজিলিয়ান তারকা। কয়েকদিন আগে লা লিগার ম্যাচে প্রতিপক্ষের এক ডিফেন্ডারকে লাথি ও ঘুষি মারেন রিয়াল তারকা রোনাল্ডো। ওই ঘটনায় তাকে লালকার্ড দেখতে হয়। এরপর সি আর সেভেন ক্ষমাও চেয়েছেন। কিন্তু নেইমার বলেছেন, ফুটবল মাঠে এমন ঘৃন্য কাজের জন্য রোনাল্ডোর যথার্থ শাস্তি হওয়া উচিত। সাক্ষাতকারে নেইমার বলেন, খেলার মাঠে অনেক সময় মেজাজ ধরে রাখা কঠিন হয়ে পড়ে। রোনাল্ডো তার মাথা ঠিক রাখতে পারেননি। ফরাসী তারকা জিনেদিন জিদানের উদাহরণ টেনে বলেন ব্রাজিল অধিনায়ক বলেন, জিদানের মতো বিশ্বসেরা ফুটবলারও এমন কাজ করেছিলেন। এটা আমার ক্ষেত্রেও ঘটতে পারে। কোন ফুটবলারই শতভাগ শান্ত থাকতে পারেন না। এরপর নেইমার বলেন, আমাদের অবশ্যই মাথা ঠা-া রেখে খেলা উচিত। আর রোনাল্ডো যেটা করেছে তার জন্য অবশ্যই তাকে শাস্তি পেতে হবে। লা লিগায় কর্ডোবার বিরুদ্ধে ম্যাচের ৮২ মিনিটে প্রতিপক্ষের ডিফেন্ডার এডিমারকে লাথি মেরে লালকার্ড দেখেন রোনাল্ডো।

প্রকাশিত : ২৮ জানুয়ারী ২০১৫

২৮/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: