মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় স্বাস্থ্য পরিদর্শক, পৌর কর্মকর্তাসহ নিহত চার

প্রকাশিত : ২৮ জানুয়ারী ২০১৫
  • বাস খাদে পড়ে পুলিশসহ আহত ১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ সিরাজগঞ্জে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে সহকারী স্বাস্থ্য পরিদর্শক, চৌদ্দগ্রামে গাড়ির ধাক্কায় যুবক ও জয়পুরহাটে ট্রাকে পিষ্ট হয়ে স্কুলছাত্র ও নরসিংদীতে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত হয়েছে। এছাড়া বাউফলে বরযাত্রীবাহী বাস সড়কের পাশে পড়ে ১০ ও বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় এসআইসহ চার পুলিশ আহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদাতাদের পাঠানো-

সিরাজগঞ্জ ॥ মঙ্গলবার সকালে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কামারখন্দ উপজেলার ভদ্রঘাটের শিমুলতলা এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আমিনুল ইসলাম (৪০) নামের এক সহকারী স্বাস্থ্য পরিদর্শক নিহত হয়েছেন। তিনি সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। সিরাজগঞ্জ সিভিল সার্জন ডাঃ শামসুদ্দিন জানান, আমিনুল ইসলাম মোটরসাইকেল যোগে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় আমিনুল গুরুতর আহত হন। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধারের পর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

কুমিল্লা ॥ চৌদ্দগ্রামে সোমবার রাতে সড়ক দুর্ঘটনায় বাবুল মিয়া (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি চৌদ্দগ্রাম পৌরসভার রোলার চালক ও উপজেলার উজিরপুর ইউনিয়নের ঘাসিগ্রামের মুক্তিযোদ্ধা সুলতান মিয়া পুত্র। জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমানগন্ডা এলাকায় সোমবার রাতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় বাবুল মিয়া গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। মঙ্গলবার জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে বাবুল মিয়া স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জয়পুরহাট ॥ শিল্পকলা একাডেমির সামনে মঙ্গলবার সকালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্র এলেম (১২) মৃত্যুবরণ করে। জানা যায়, সকাল ৮টায় পার্শ্ববর্তী হাতিল গ্রাম থেকে সে শহরের তালিমুল স্কুলে যাওয়ার সময় শিল্পকলা একাডেমির সামনে রাস্তা পার হতে গেলে একটি দ্রুতগামী ট্রাক টাকে পিষ্ট করে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় ট্রাকচালক ছাইফুর রহমানকে পুলিশ আটক করেছে।

বাউফল ॥ বাউফল-বগা মহাসড়কের আফছেরের গ্রেজ এলাকায় একটি বরযাত্রীবাহী গাড়ির দুর্ঘটনায় দুই পথচারীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। সোমবার রাতে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, বরগুনার তালতলি উপজেলা থেকে একটি বরযাত্রীবাহী গাড়ি বাউফলের বগা বন্দরের উদ্দেশ্যে রওনা হয়ে পথ ভুল করে বাউফল-বগা মহাসড়কের আফছেরের গ্রেজ এলাকায় চলে আসে। গাড়ির চালক এ সময় মোবাইল ফোনে কথা বলতে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি দোকান ঘরের মধ্যে ঢুকে পড়ে।

বাগেরহাট ॥ চিতলমারীতে সড়ক দুর্ঘটনায় এসআইসহ ৪ পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। আহতদের চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। সোমবার গভীর রাতে চিতলমারী থানা পুলিশ একটি মাহেন্দ্র গাড়িতে ডিউটি দিতে বের হলে গাড়িটি শৈলদাহ বাজার সংলগ্ন স্থানে পৌঁছলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাকবলিত হয়। এ সময় ওই গাড়িতে থাকা এসআই শহিদুল হক, পুলিশ সদস্য রানা রহমান, শহিদুল ইসলাম ও আনসার ব্যাটালিয়ন সদস্য শাহাজাহান রহমান গুরুতর আহত হন।

নরসিংদী ॥ ট্রাকের চাপায় মুন্নী প্রধান (১৪) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার চৈতন্য নামক স্থানে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে।

প্রকাশিত : ২৮ জানুয়ারী ২০১৫

২৮/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: