রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নরসিংদীর গ্রামে গণপিটুনিতে ৭ ডাকাত নিহত

প্রকাশিত : ২৭ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ২৬ জানুয়ারি ॥ গণপিটুনীতে সাত ডাকাত ঘটনাস্থলেই নিহত ও আবু রহিম (৩৫) নামে অপর এক ডাকাত আটক হয়েছে। নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের ভাটপাড়ার চাকশাল ও বধুসাজ গ্রামে সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে ।

সদর থানার ওসি আবুল কাশেম ও স্থানীয়রা জানান, পাঁচদোনা ইউনিয়নের ভাটপাড়ার চাকশাল গ্রামের আনিছুল ইসলামের বাড়িতে প্রথমে রাত পৌনে ৩টার দিকে ১৩-১৪ জনের একদল সশস্ত্র ডাকাত পুলিশ পরিচয় দিয়ে ঘরের দরজা খুলতে বলে। গৃহকর্তা দরজা না খোলায় এক পর্যায়ে ডাকাতরা দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে অস্ত্রের মুখে গৃহকর্তাকে জিম্মি করে। এ সময় তারা নগদ টাকা, স্বর্ণালকার ও বিভিন্ন জিনিসপত্র লুট করে। পরে ডাকাতদল একই গ্রামের আকবরের বাড়িতে ডাকাতি করে মালামাল লুট করে। পরবর্তীতে ডাকাত দল পার্শ্ববর্তী বধুসাজ গ্রামের লাল মিয়ার বাড়িতে হানা দেয়।

বিষয়টি টের পেয়ে স্থানীয় একটি মসজিদের মাইকে ডাকাত ডাকাত বলে গ্রামবাসীদের পক্ষ থেকে ঘোষণা দেয়া হয়। এ সময় এলাকার লোকজন ডাকাতদের চারদিকে ঘিরে ফেলে। ডাকাতরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালানের চেষ্টা চালায় কিন্তু গ্রামবাসীদের হাত থেকে রেহাই পায়নি। তাদেরকে ধাওয়া দিয়ে একটি ইরিস্কিমের ভিতরে নিয়ে গণপিটুনী দিলে ঘটনাস্থলেই অজ্ঞাত ৭ ডাকাত নিহত হয়। এদের পরিচয় মেলেনি। ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে ।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রহিম (৩৫) নামে অপর এক ডাকাতকে ভাটপাড়া থেকে আটক করে। পরে তাকে পুলিশি হেফাজতে ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের কালাপাইরা গ্রামে বলে পুলিশ জানায়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে পুলিশ তাকে নরসিংদী সদর হাসপাতাল মর্গে নিহত অপর ৭ ডাকাতের লাশ শনাক্ত করার জন্য নিয়ে আসে। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে সে জানায় স্থানীয় দুলাল মিয়া তাকেসহ অপর ডাকাতদেরকে তার বাড়িতে সোমবার সকাল ১১টায় এনে জড়ো করে। তবে নিহতদের পরিচয় জানাতে পারেনি। এরা সকলেই তার অপরিচিত বলে জানায় । নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রকাশিত : ২৭ জানুয়ারী ২০১৫

২৭/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: