কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নেত্রকোনায় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

প্রকাশিত : ২৭ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ২৬ জানুয়ারি ॥ জেলার আটপাড়া উপজেলার মোগলহাটা গ্রামের হাবিল মিয়াকে (২৪) হত্যার দায়ে একই গ্রামের কামাল ফকির (৩৫) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদ- এবং ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই বছরের সশ্রম কারাদ- দেয়া হয়েছে। সোমবার নেত্রকোনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ আব্দুল হামিদ এ রায় ঘোষণা করেন। মামলার অপর তিন আসামি বাবুল ফকির, শাহজাহান ও শাহরিয়ারকে বেকসুর খালাস দেয়া হয়।

গাইবান্ধায় আসামির হুমকি নিরাপত্তাহীন বাদীর পরিবার

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৬ জানুয়ারি ॥ সুন্দরগঞ্জ উপজেলার চাঞ্চল্যকর শুভ হত্যার ৩ মাস অতিবাহিত হলেও গ্রেফতারকৃত আসামিদের জবানবন্দীতে চিহ্নিত মূল আসামি আব্দুর রাজ্জাককে এখনও গ্রেফতার করেনি পুলিশ। প্রকাশ্যে ঘুরে বেড়িয়ে সে এবং তার সন্ত্রাসী সহযোগীরা মামলার বাদী ও শুভর পরিবারের লোকজনকে নানাভাবে হুমকি দিচ্ছে। ফলে তারা চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

উল্লেখ্য, গত বছরের ১০ সেপ্টেম্বর সুন্দরগঞ্জ পৌরসভার মীরগঞ্জ বালাপাড়া মহল্লা থেকে আশেক আলী মাস্টারের শিশুপুত্র শুভ মিয়াকে (৫) বাড়ির উঠান থেকে অপহরণ করে নিয়ে যায় একদল দুর্বৃত্ত। পুলিশ ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় বালাপাড়া ঈদগাহ মাঠ সংলগ্ন ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করে।

ভৈরবে ফরম পূরণের অতিরিক্ত টাকা ফেরত দাবি

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ২৬ জানুয়ারি ॥ সোমবার দুপুরে ভৈরবে এসএসসি পরীক্ষার ফরম পূরণের অতিরিক্ত টাকা ফেরতের দাবিতে কেবি পাইলট হাইস্কুলের শিক্ষার্থীরা কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ করে। এ সময় শিক্ষার্থীরা বলেন, ২৮ জানুয়ারির মধ্যে অতিরিক্ত টাকা ফেরত না পেলে আরও কঠোর কর্মসূচী দেয়া হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার ফল প্রকাশ

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৬ জানুয়ারি ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১২ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফল সোমবার সন্ধ্যায় প্রকাশিত হয়েছে। প্রকাশিত ফলে উত্তীর্ণের হার শতকরা ৯৫.০২। সোমবার সন্ধ্যা ৭টা হতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট িি.িহঁ.বফঁ.নফ এবং িি.িহঁ.নফ.রহভড় থেকে এবং যে কোন মোবাইল গবংংধমব অপশনে গিয়ে হঁ<ংঢ়ধপব>য৩<ংঢ়ধপব> জড়ষষ লিখে ১৬২২২ নম্বরে ঝবহফ করে ফল জানা যাবে। একই সঙ্গে ২০১২ সালের ৪র্থ বর্ষের যেসব শিক্ষার্থী ২০১২ সালের ৩য় বর্ষ মান উন্নয়ন পরীক্ষায় অংশগ্রহণ করে তাদের ৪র্থ বর্ষের সংশোধিত ফলও প্রকাশ করা হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ ফয়জুল করিম সোমবার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

প্রকাশিত : ২৭ জানুয়ারী ২০১৫

২৭/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: