আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মিস ইউনিভার্স কলম্বিয়ার পাওলিনা ভেগা

প্রকাশিত : ২৭ জানুয়ারী ২০১৫

মিস ইউনিভার্স ২০১৪ হলেন কলম্বিয়ার পাওলিনা ভেগা। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মিয়ামিতে রবিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় ৬৩তম মিস ইউনির্ভাস প্রতিযোগিতা। মুকুট পরার দৌড়ে ছিল কলম্বিয়া, যুক্তরাষ্ট্র ও ইউক্রেন।

প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন মিস ইউএসএ নিয়া সেনচেক এবং দ্বিতীয় রানার আপ মিস ইউক্রেন ডায়না হারকুসা।

মিস ইউনিভার্স ২০১৪ পাওলিনার জন্ম কলম্বিয়ার বারানকুয়ালা। তিনি বিজনেস এ্যাডমিনিস্ট্রেশন নিয়ে পড়াশুনা করছেন। স্বপ্ন ছিল মডেল হওয়ার।

তাই মাত্র ৮ বছর বয়সেই পাওলিনাকে দেখা গিয়েছিল মডেল হিসেবে। ২১ বছর বয়সী পাওলিনার আরও একটি পরিচয় রয়েছে। তিনি কলম্বিয়ার প্রখ্যাত গায়ক গ্যাসটন ভেগার নাতনি। এবারের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ৮৮টি দেশ অংশগ্রহণ করে। ২০১৩ মিস ইউনিভার্স হয়েছিলেন ভেনিজুয়ালার গ্যাব্রিয়েলা ইসলার। - জিনিউজ।

নিউইয়র্কের দিকে ধেয়ে আসছে ভয়াবহ তুষারঝড়

যুক্তরাষ্ট্রের জাতীয় আবহাওয়া বিভাগ (এনডব্লিউএস) নিউইয়র্কের দিকে শীতকালীন ঝড় ধেয়ে আসার বিষয়ে রবিবার সতর্ক করেছে। এতে অঞ্চলটিতে বিশৃঙ্খলা দেখা দিতে পারে এবং নিউইয়র্ক নগরীতে তিন ফুট পর্যন্ত তুষারপাত হতে পারে বলেও হুঁশিয়ার করা হয়েছে। খবর এএফপির।

এনডব্লিউএস সতর্ক করে বলেছে, যুক্তরাষ্ট্রের উত্তর-পূর্ব উপকূলে ৯০ সেন্টিমিটার (৩ফুট পর্যন্ত তুষারপাত হতে পারে, যা ‘ইতিহাসে সবচেয়ে ভয়াবহ’। এনডব্লিউএস এক পূর্বাভাসে সতর্ক করে জানিয়েছে, সোমবার বিকেল থেকে মঙ্গলবারের মধ্যে যে কোন সময় নিউইয়র্ক ও বোস্টোনে তুষারঝড়টি আঘাত হানতে পারে। নিউইয়র্কের মেয়র বিল ডি ব্লাসিও বলেন, এটা এমন একটা ঝড় হতে পারে যা আমরা আগে কখনও দেখিনি। ফিলাডেলফিয়া থেকে মাইনেতেও ভারি তুষারপাতের আশঙ্কা করা হচ্ছে।

প্রকাশিত : ২৭ জানুয়ারী ২০১৫

২৭/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: