আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

তালতলীতে দুই বাড়িতে ডাকাতি ॥ আহত ৫

প্রকাশিত : ২৬ জানুয়ারী ২০১৫

সংবাদদাতা, আমতলী, ২৫ জানুয়ারি ॥ শনিবার রাতে বরগুনার তালতলী উপজেলার উত্তর ঝাড়াখালী গ্রামের সাবেক ইউপি সদস্য ইসাহাক মাঝি ও তার বড় ভাই ইব্রাহীম মাঝির ঘরে ডাকাতি হয়েছে। ডাকাতের অস্ত্রের আঘাতে ৫ জন আহত হয়। ডাকাতরা স্বর্ণালঙ্কারসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

জানা গেছে, তালতলী উপজেলার উত্তর ঝাড়াখালী গ্রামের ইসাহাক ও ইব্রাহীম মাঝির ঘরে শনিবার রাত ২টার দিকে ৭-৮ জনের একটি ডাকাত দল আগ্নেয়াস্ত্রসহ জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। লোকজনকে বেঁধে মারধর করে ২ লক্ষাধিক টাকা ও ৭ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়।

দিনাজপুরে আহত ৩

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে জানান, বিরামপুর উপজেলার কেটরা গ্রামে শনিবার রাতে ডাকাতরা এক চাতাল ব্যবসায়ীর বাড়িতে ঢুকে ছোরা দিয়ে কুপিয়ে তিনজনকে আহত করে স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে গেছে। গুরুতর আহত স্বামী-স্ত্রীকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, কেটরাহাটের দক্ষিণ পাশে লুৎফর রহমান পলাশের চাল তৈরির মিল চাতাল ও দোতলা বাড়ি রয়েছে। শনিবার রাত আড়াইটার দিকে একদল ডাকাত লোহার গ্রিলের গেটের তালা ভেঙ্গে বাড়িতে প্রবেশ করে। ডাকাতরা গৃহকর্তা লুৎফর রহমান পলাশ ও তার স্ত্রী স্কুল শিক্ষিকা রহিমা খাতুনকে জখম করে।

প্রকাশিত : ২৬ জানুয়ারী ২০১৫

২৬/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: