মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাঙ্গামাটিতে দুই শ’ দোকান পুড়ে ছাই

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ২৪ জানুয়ারি ॥ রাঙ্গামাটির দুর্গম উপজেলা বাঘাইছড়ি সদরের বৃহত্তম বাণিজ্যিক কেন্দ্র উপজেলা বাজার পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার সাড়ে তিনটায় এই ভয়াবহ অগ্নিকা-ের ঘটনা ঘটে। অগ্নিকা-ে ১৫০ দোকান সম্পূর্ণ ও আরও ৫০ দোকান আংশিক পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকা-ের স’ত্রপাত হয় বলে এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান। ব্যবসায়ী মহিউদ্দিন জানান, রাতে মানুষ ঘুমে অচেতন থাকা অবস্থায় এই অগ্নিকা-ের ঘটনা ঘটায় দোকান মালিকরা কিছু বুঝে উঠার আগেই তাদের মালামালসহ সকল দোকান পুড়ে ছাই হয়ে যায়। উপজেলা সদরের এই বাজারের মসজিদ মার্কেট, কবির মার্কেট ও কালাম মার্কেট বেশি ক্ষতিপ্রস্ত হয়েছে। আগুন দেখে এলাকাবাসী, বিজিবি ও পুলিশ সদস্যরা ছুটে এসে আগুন আয়ত্তে আনার চেষ্টা চালায়। উপজেলায় কোন ফায়ার স্টেশন না থাকায় খাগড়াছড়ি জেলা থেকে ফায়ার সার্ভিস এসে প্রায় ৪ ঘণ্টা প্রাণপণ প্রচেষ্টা চালিয়ে সকাল ৮টার দিকে আগুন আয়ত্তে আনে। প্রাথমিকভাবে আগুনে ক্ষতির পরিমাণ ১৫ কোটি টাকা হবে বলে জানা গেছে। অগ্নিকা-ের খবর পেয়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বড় ঋষিসহ স্থানীয় প্রশাসনের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

ফরিদপুরে বাল্যবিয়ে রোধে নাটক

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৪ জানুয়ারি ॥ ফরিদপুরে বাল্যবিয়ে রোধে নাটক অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টা হতে বিকেল তিনটা পর্যন্ত সদরের লস্করকান্দি উচ্চ বিদ্যালয়, ডোমরাকান্দি উচ্চ বিদ্যালয় ও হোগলাকান্দি মাদ্রাসা মাঠে এ নাটকের তিনটি প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে ওরিয়েন্টেশন

ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের নবাগত ছাত্রছাত্রীদের প্রথম পর্যায়ের ওরিয়েন্টেশন কর্মসূচী শনিবার সকালে বিশ্ববিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. এম মোহাব্বত খান, উপাচার্য অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন ড. এম নূরুল ইসলাম, মোর্শেদা চৌধুরী, ড. মুশফিক মান্নান চৌধুরী, প্রফেসর আব্দুর রউফ।-বিজ্ঞপ্তি

বরিশালে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত দশ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলার বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের দু’গ্রুপের সমর্থকদের মধ্যে শনিবার দুপুরে তিন দফা হামলা ও সংঘর্ষে কমপক্ষে ১০জন আহত হয়েছে। গুরুতর আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। হামলার সময় একটি প্রাইভেটকার ও দুটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে।

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০১৫

২৫/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: