মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সোহা আলি খানের বিয়ে আজ

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০১৫
সোহা আলি খানের বিয়ে আজ

সংস্কৃতি ডেস্ক ॥ মুনসুর আলি পতৌদি কন্যা সোহা আলি খানের বিয়ে আজ। এ উপলক্ষে বেশকিছু ধরেই পতৌদি বাড়িতে লেগে আছে উৎসবের আমেজ। কনের মুখেও ক’দিন ধরে হাসি লেগেই আছে। বলিউড অভিনেতা কুনাল খেমুকে আজ বিয়ে করতে যাচ্ছেন পতৌদি পরিবারের এই অন্যতম সদস্য। গতকাল শনিবার সন্ধ্যায় বিয়ে উপলক্ষে আয়োজন করা হয় বিশেষ সঙ্গীতানুষ্ঠান।

জানা গেছে, মুম্বাইয়ে সোহার বাড়িতে নিবন্ধনের মধ্য দিয়েই শেষ হবে বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়ে উপলক্ষে থাকছে না কোন সংবর্ধনা অনুষ্ঠান। বিয়েতে পরিবারের ঐতিহ্যবাহী ঘরারা পরবেন কি না জানা যায়নি। ওটা তার ঠাকুমার ঘরারা। মনসুর আলি খানকে বিয়ের সুবাদে সেটি পেয়েছিলেন শর্মিলা ঠাকুর। এরপর তা এসেছে কারিনা কাপুর খানের কাছে। গত বছর প্রেমের শহর প্যারিসে কুনালের সঙ্গে আংটি বদল করেন সোহা। তবে আজ রবিবার বাড়িতে বিয়েটা যে ঘরোয়া পরিসরে সাদামাটা হবে তা আগেভাগে বলে রেখেছেন তারা। দুই বছর আগে বড় ভাই সাইফ আলি খান ও কারিনা কাপুরের বিয়েতে বসেছিল চাঁদের হাট। কিন্তু সোহা আর ৩১ বছর বয়সী কুনাল খেমু একেবারেই ধুমধাম কিছু চান না। বিয়ে করে আনুষ্ঠানিকভাবে ঘর-সংসার শুরু করতে যাচ্ছেন সোহা, তাই তার বান্ধবীরা মুম্বাইয়ে গত বৃহস্পতিবার পার্টি করেছেন। এই দলে তারকাদের মধ্যে ছিলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া ও কঙ্কনা সেন শর্মা। বিয়ের কেনাকাটা ও পরিকল্পনায় সোহাকে পুরোদমে সহযোগিতা করেছেন কারিনা। বিয়েতে পরার জন্য মেয়েকে অলঙ্কার দিয়েছেন শর্মিলা।

এদিকে গত দু’দিন আগে সোহার মেহেদি অনুষ্ঠান হয়েছে। ওইদিন ভারতীয় ডিজাইনার ঋতু কুমারের ডিজাইন করা গোলাপি রঙা কুর্তিতে সেজেছিলেন ৩৬ বছর বয়সী এই বলিউড অভিনেত্রী। সঙ্গে ছিল বড় আকারের সোনার কানের দুল। মেহেদি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোহার ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজনরা। গত বছর বিয়ে করা সালমান খানের ছোট বোন অর্পিতাও এসেছিলেন। হবু কনের পাশে ছিলেন মা শর্মিলা ঠাকুর, ভাই সাইফ আলি খান, বোন সাবা আলি খান ও বৌদি কারিনা কাপুর খান। অনুষ্ঠানে কারিনা এক পাশে চুল ছেড়ে দু’চোখ সাজিয়ে কানে ঝুলিয়েছেন সোনার ঝুমকা।

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০১৫

২৫/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: