মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আরাফাত কোকোর মৃত্যুতে শোক

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ডেভেলপমেন্ট কমিটির সাবেক চেরায়ম্যান, বোর্ডের সাবেক পরিচালক, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ওল্ড ডিওএইচএস ক্লাবের সাবেক চেয়ারম্যান আরাফাত রহমান কোকো (৪৫) মারা গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বিসিবি। কোকোর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিসিবি ডেভেলপমেন্ট কমিটির সাবেক চেয়ারম্যান, দেশবরেন্য ক্রীড়া সংগঠক খন্দকার জামিল উদ্দিন। শোক বার্তায় তিনি বলেন কোকোর সঙ্গে দীর্ঘদিন কাজ করেছি। বাংলাদেশের ক্রিকেটে তার অবদান অনেক।

শনিবার দুপুর সাড়ে ১২টায় মালয়েশিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। দীর্ঘদিন ধরে তিনি মালয়েশিয়াতে চিকিৎসাদিন অবস্থায় ছিলেন। তিনি বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম এবং সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছোট ছেলে। বাংলাদেশ ক্রিকেটের বর্তমান অবস্থানের পেছনে আরাফাত রহমান কোকোর অবদান অনেক। তিনি মিরপুরে অবস্থিত ক্রিকেট একাডেমি প্রতিষ্ঠা, বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম, ঢাকার হোম অব ক্রিকেট শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামসহ ক্রীড়াক্ষেত্রে অবকাঠমোগত বহু উন্নয়নরে অন্যতম রূপকার ছিলেন। তার আমলে বিশেষ করে ক্রিকেটের অবকাঠামোগত বহু উন্নয়ন সাধিত হয়েছে। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ অনলাইন স্পোর্টস জার্নালিস্টস এ্যাসোসিয়েশনের (বিওএসজেএ) সভাপতিসহ সব সদস্য এবং এতে এ্যাসোসিয়েশন গভীরভাবে মর্মাহত ও শোকাহত। আরাফাত রহমান কোকোর মৃত্যুতে বাংলাদেশের বিশেষ করে ক্রীড়াঙ্গনের এক অপূরণীয় ক্ষতি বলে মনে করেন ‘বাংলাদেশ অনলাইন স্পোর্টস জার্নালিস্টস এ্যাসোসিয়েশনের (বিওএসজেএ ) সভাপতি ।

এ্যাসোসিয়েশনের সব সদস্য তার বিদ্রেহী আত্মার মাগফিরাত কামনা এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একই সঙ্গে কামনা করেন, তার শোকসন্তপ্ত পরিবার যেন এই অপূরণীয় ক্ষতি কাটিয়ে উঠতে শক্তি ও ধৈর্য লাভে সক্ষম হয়। কোকোর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি (বিএসপিএ) ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট এ্যাসোসিয়েশন।

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০১৫

২৫/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: