রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পেট্রোল বোমাবাজদের

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০১৫
  • গুলি করে মারতে বলেছি, সাধারণ মানুষকে নয় ॥ সৈয়দ মহসিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী বলেছেন, পেট্রোল বোমা হামলাকারী সন্ত্রাসীদের গুলি করে মারতে বলেছি, সাধারণ মানুষকে নয়। সহিংসতার হুকুমদাতা হিসেবে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দেশে হাজার হাজার মামলা হওয়া উচিত।

শুক্রবার সকালে চট্টগ্রাম নগরীর ষোলশহর এলাকায় এলইজিইডি হলে আয়োজিত বেসরকারী একটি স্কুলের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। ফ্লোবেল প্লে স্কুলের উদ্যোগে দু’দিনব্যাপী সেমিনার ও কর্মশালায় উপস্থিত ছিলেন ভারতের বিশিষ্ট চিকিৎসক ডাঃ গিট অবেরয়, মালয়েশিয়ার নটিংহাম ইউনির্ভাসিটির পরিচালক ডাঃ আলেফিয়া নোমানভাই এবং স্কুলের অধ্যক্ষ ও পরিচালক হুয়ারা তাহসিন জুহাই।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, বর্তমানে আন্দোলনের নামে সন্ত্রাস চলছে। পেট্রোল বোমায় পুড়ে মরছে সাধারণ মানুষ। যারা এসব করছে তারা সন্ত্রাসী। অবরোধের কারণে কৃষকরা তাদের উৎপাদিত সবজির ন্যায্য মূল্য পাচ্ছে না। ৩শ’ টাকার মাছ দেড়শ’ টাকায় বিক্রি করতে হচ্ছে। এর দায় খালেদা জিয়ার।

সম্প্রতি ঢাকায় বার্ন ইউনিট পরিদর্শন শেষে দেয়া বক্তব্যে নিরাপত্তা বাহিনীকে গুলি করার আদেশ প্রসঙ্গে তিনি বলেন, পেট্রোল বোমা হামলাকারীদের দেখামাত্র গুলি করে মারতে বলেছি। সাধারণ মানুষকে নয়। সন্ত্রাসীদের বিরুদ্ধে সরকার আরও কঠোর হচ্ছে বলে তিনি মন্তব্য করেন।

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০১৫

২৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: