মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নিয়ম ভাঙলেই বন্ধ হোয়াটসঅ্যাপ

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০১৫

নিয়ম ভাঙলেই বন্ধ হয়ে যাবে হোয়াটসঅ্যাপ। ইতোমধ্যেই হয়েছে অনেকের। এর আসল ভার্সন না হলেই কিন্তু যখন তখন বন্ধ হয়ে যেতে পারে এটি। অনেকেই ফেসবুক কিংবা ট্যুইটারে জানিয়েছেন, তাদেও হোয়াটসঅ্যাপ বন্ধ হয়ে গিয়েছে ২৪ ঘণ্টার জন্য। মূলত যারা হোয়াটসঅ্যাপের মতো কোন ভুয়া অ্যাপ ব্যবহার করেন, তাদের সঙ্গেই এই ঘটনা ঘটেছে। সংস্থাটি জানিয়েছে, এই ভুয়া অ্যাপের সঙ্গে আসল অ্যাপের কোন সম্পর্ক নেই। -ওয়েবসাইট

উদার মতাবলম্বী সৌদি ব্লগার রাইফ বাদাউইয়ের ওপর দ্বিতীয় দফার বেত্রদ- স্বাস্থ্যগত কারণে এ সপ্তাহে দ্বিতীয়বারের মতো স্থগিত করার হয়েছে। তার বেত্রদ-ের বিরুদ্ধে সৌদি আরবের ওপর আন্তর্জাতিক চাপ বৃদ্ধি পেয়েছে। খবর গার্ডিয়ান অনলাইনের।

মেডিক্যাল টিম বলেছে, প্রথমদফার বেত্রদ-ের পর বাদাউই এখনও সুস্থ হয়ে উঠেনি। তাই পরবর্তী দফার ৫০ বেত্রাঘাত তিনি সহ্য করতে পারবেন না। চিকিৎসকদের এ সিদ্ধান্তের পর বৃহস্পতিবার বিশ্বের বিভিন্নস্থানে এবং সৌদি দূতাবাসগুলোর বাইরে মানুষজন প্রতিবাদ জানায় এবং অবস্থান নেয়। এ্যামনেস্টি ইন্টারন্যাশনাল বলেছে, প্রায় ৮ চিকিৎসক সমন্বয়ে গঠিত কমিটি বুধবার জেদ্দায় কিং ফাহদ হাসপাতালে বাদাউইর স্বাস্থ্য পরীক্ষা করে জানায়, এ অবস্থায় বেত্রাঘাত ঠিক হবে না। এ্যামনেস্টি এ উদার মতাবলম্বী বাদাউইকে বিবেকের বন্দী বলে অভিহিত করেছে।

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০১৫

২৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: