মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ২৩ জানুয়ারী ২০১৫
ফ্যাশন সংবাদ
  • আকাঙ্খা

শীতকালীন চুলের যত্নে নতুন সংযোজন ‘নার্সিং উইন্টার কেয়ার’ চুলের রুক্ষতা, শুষ্কতা ও ডগা ফেটে যাওয়া অথবা পাকা চুলের সমস্যা এবং চুল পড়ে যাওয়া থেকে মুক্তি পাওয়ার জন্য আকাঙ্খা’স গ্ল্যামার ওয়ার্ল্ড নিয়ে এলো নতুন এ্যারোমা থেরাপি নার্সিং উইন্টার কেয়ার নামে সম্পূর্ণ নতুন সেবা। ট্রি জোজবা আমন্ড অয়েল এ সমৃদ্ধ সম্পূর্ণ প্রাকৃতিক পুষ্টিকর উপাদানে সমৃদ্ধ। প্রতিটি সেশনে চুলে নানা সমস্য সমাধান করে, চুলে আনবে নতুন প্রাণ। চুল হয়ে উঠবে সুন্দর ও ঝড়ঝড়ে। তিনটি সেশন একত্রে বুকিং দিয়ে পরবর্তী সেশন ফ্রি করার সুযোগ পাবে। সেই সঙ্গে জানুয়ারিজুড়ে ৪ হাজার ৫০০ টাকায় মিল্ক রিবন্ডিং করনোর সুযোগের সময় বাড়াল এবং সেসঙ্গে এ্যারোমা থেরাপিস্ট জুলিয়া আজাদ হাতে ফেস অনুযায়ী লেটেস্ট হেয়ার কাট। বুকিংয়ের জন্য যোগাযোগ : প্রধান কার্য্যালয়, ৩৭৫, ডিআইটি রোড, পূর্ব রামপুরা (টিভি সেন্টারের দক্ষিণ পার্শ্বে), এবং ২৫৫ ডিআইটি রোড, পশ্চিম রামপুরা (রামপুরা বাজারের পাশে), ঢাকা, ফোন : ০১৯৩৭ ৫১৩০০৬।

শ্রীময়ী

সামনেই সরস্বতী পূজা। আর এই পূজা উপলক্ষে নতুন সব ডিজাইন নিয়ে হাজির হচ্ছে দেশীয় ফ্যাশন হাউসগুলো। এই বিশেষ দিনটিতে নতুন অনেক ডিজাইনের পোশাক নিয়ে হাজির হয়েছে ফ্যাশন হাউস ‘শ্রীময়ী’।

পোশাকের মধ্যে রয়েছেÑ ধুতি, পাঞ্জাবি, সেলোয়ার কামিজ, টপস, কুর্তি, টি-শার্ট ও শার্ট। ডিজাইনের ক্ষেত্রেও রয়েছে পূজার বিশেষত্ব। থাকছে বাহারি রঙয়ের সমাহার। কাপড় হিসেবে ব্যবহার করা হয়েছেÑ সিক্ল, কটন, ধুপিয়ান, এ্যান্ডি সিক্ল ও হ্যান্ডলুম। নকশায়ও ব্যবহার করা হয়েছেÑ ব্লক, এ্যাম্ব্রয়ডারি, কারচুপি, টাইডাই ও এ্যাপলিক। ডিজাইনগুলো পাওয়া যাচ্ছে নারায়ণগঞ্জের সমবায় মার্কেটে অবস্থিত ‘শ্রীময়ী’ ফ্যাশন হাইস-এ।

এ সম্পর্কে হাউসটির পরিচালক এবং ডিজাইনার অনুপম দত্ত বলেন, আমরা বরাবরই চেষ্টা করি সব উৎসবকে কেন্দ্র করে ক্রেতাদের চাহিদা অনুয়ায়ী পোশাক তৈরি করতে এবারও এর ব্যতিক্রম হয় নাই। আমাদের সব ডিজাইনই ক্রেতাদের হাতের নাগালে। যেগাযোগ-০১৮৫-৪৩৮৭৩৭২।

বিহঙ্গ

হিম হিম ঠান্ডার শীত ঋতুতে বিহঙ্গ ফ্যাশন সচেতন ছেলেদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকের সম্ভার নিয়ে এসেছে। বিহঙ্গ’র ডিজাইনার নয়ন তাঁর মেধা ও প্রজ্ঞার মাধ্যমে উপস্থাপন করছেন নতুন আঙ্গিকের পোশাকের। তার শীত ঋতু উপযোগী পোশাকে পাওয়া যায় বৈচিত্র্য আর নানা রঙের বিন্যাস। কখনো বিমূর্ত কখনোবা জ্যামিতিক নকশা দিয়ে করেন নানা ধরনের ডিজাইন। শীত ঋতুতে তিনি তৈরি করেছেন আকর্ষণীয় ডিজাইনের হুডি, ফুল হাতা টি-শার্ট। প্রতিটি পোশাকে করা হয়েছে উজ্জ্বল রঙের আধুনিকধারার মোটিফ। ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহ্বাগ, ঢাকা। মুঠোফোন : ০১৮১৯ ২৫ ৪৬ ৭৮, ০১৭১২ ৬৭৮ ৯৩৪।

হোসাফ কনভেনশন

‘ম্যানেজড বাই দ্য বেস্ট’ সেøাগান নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করল আন্তর্জাতিক মানের কনভেনশন সেন্টার ‘হোসাফ কনভেনশন সেন্টার’। এ কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠান, এ্যানিভার্সারি, জন্মদিনের অনুষ্ঠান, কর্পোরেট অনুষ্ঠান, কনফারেন্স, সেমিনার, মিটিং, ব্যবসায়ীক স্পেশাল ইভেন্ট এবং প্রডাক্ট লঞ্চিংসহ নানা ধরনের অনুষ্ঠান আয়োজন করা যাবে। রাজধানীর মালিবাগ মোড়ে হোসাফ শপিং সেন্টারের ৩য় তলায় প্রায় ২৫ হাজার বর্গফুট জায়গাজুড়ে তৈরি করা হয়েছে এ কনভেনশন সেন্টার।

২৭ ডিসেম্বর ’১৪ হোসাফ কনভেনশন সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে ২৪ ডিসেম্বর, ২০১৪ বুধবার বেলা ১১টায় কনভেনশন সেন্টার প্রাঙ্গণে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এটি রাজধানীর প্রাণকেন্দ্র মালিবাগে অবস্থিত। দক্ষ কর্মীর মাধ্যমে এই কনভেনশন সেন্টারে যে কোন ধরনের অনুষ্ঠান পরিচালনার জন্য প্রতিটি বিষয় অত্যন্ত যতœ সহকারে পরিচালিত করার ব্যবস্থা রয়েছে।’

অপাস

অপাস বুটিক হাউজটি এই শীতে নানা রঙের, ডিজাইনের বেশকিছু নতুন পোশাক এনেছে। অপাস’র পোশাকে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্য রয়েছে। রঙের ক্ষেত্রে প্রাধান্য দিয়ে প্যাটার্ন ও ছাঁটে পরিবর্তন এসেছে। বর্তমান ট্রেন্ডকে লক্ষ্য রেখে চমৎকার ডিজাইনের পোশাক তৈরি করা হয়েছে অপাস এ। অপাস তারুণ্যের চাহিদা বিবেচনায় ক্রেতাদের জন্য এনেছে ফুল হাতা টি-শার্ট, ফুল হাতা পলোশার্ট। ৬১ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহ্বাগ, ঢাকা। মুঠোফোন : ০১৯১৪ ৬১ ৪০ ১৬।

ব্যাঙ

শীত ঋতুকে সামনে রেখে ব্যাঙ বেশ রুচিশীল ও উৎসব নির্ভর পোশাক তৈরি করছে। ব্যাঙ নিজের সৃজনশীলতায় তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্রান্ড ব্যাঙ শীত উপলক্ষে তৈরি করছে ফ্যাশনেবল হুডি কাতুয়া। এছাড়াও এই শীতে ব্যাঙ এ পাবেন আধুনিক ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, সোয়েটার, হুডি, ব্লেজার, ফুল হাতার টি-শার্ট, ফতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক। হট লাইন : ০১৯৭৭ ১১২ ২৬৪।

প্রকাশিত : ২৩ জানুয়ারী ২০১৫

২৩/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: