মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাবেক উপদেষ্টা আনোয়ারুল ইকবালের দাফন সম্পন্ন

প্রকাশিত : ২৩ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ বীর মুক্তিযোদ্ধা, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও আইজিপি মোহাম্মদ আনোয়ারুল ইকবালের মরদেহ বৃহস্পতিবার বিকেলে বনানী কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে বাদ জোহর রাজারবাগ পুলিশ লাইনসে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানা গেছে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক, বর্তমান ও সাবেক উর্ধতন পুলিশ কর্মকর্তাগণ, পুলিশ সদস্যগণ, মরহুমের সহকর্মীগণ, আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব অংশগ্রহণ করেন। জানাজা শেষে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে মরহুমকে রাষ্ট্রীয় সম্মান জানানো হয়। পরে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক এবং বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তি মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করে।

এর আগে সকালে আটটায় এমিরেটস্ এয়ার লাইন্সের একটি বিমানে মরহুমের মরদেহ দুবাই থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে। বাংলাদেশ পুলিশের পক্ষে এ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল মোঃ মইনুর রহমান চৌধুরী মরদেহ গ্রহণ করেন। এ সময় উর্ধতন পুলিশ কর্মকর্তাগণ এবং মরহুমের আত্মীয়স্বজন বিমানবন্দরে উপস্থিত ছিলেন। বিমানবন্দর থেকে মরদেহ মরহুমের উত্তরার বাসভবনে নেয়া হয়। আনোয়ারুল ইকবাল গত ১৫ জানুয়ারি বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে স্থানীয় সময় রাত সাড়ে আটটায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

আইজিপির শ্রদ্ধা জ্ঞাপন ॥ বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক রাজারবাগ পুলিশ লাইন্স প্রাঙ্গণে মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

প্রকাশিত : ২৩ জানুয়ারী ২০১৫

২৩/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: