মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

টাঙ্গাইলে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে নিহত চার

প্রকাশিত : ২২ জানুয়ারী ২০১৫
  • দিনাজপুরে পিকআপ এ্যাম্বুলেন্স সংঘর্ষ ৭ পুলিশ আহত

জনকণ্ঠ ডেস্ক ॥ টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু সড়কে ট্রাক ও সিএনজি সংঘর্ষে চালকসহ চারজন নিহত হয়েছে। এছাড়া দিনাজপুরে পুলিশের পিকআপ ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন সাত পুলিশ, ঈশ্বরদীতে কাভার্ডভ্যানে ধাক্কায় ১টি বসতবাড়ি ভেঙ্গে গেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার-

টাঙ্গাইল ॥ টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সল্লা চরবাবলা নামক স্থানে মঙ্গলবার রাতে ট্রাক ও সিএনজির সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, রাত ১২টার দিকে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিক্সার সঙ্গে সংঘর্ষ হয়। এতে সিএনজির ৪ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। নিহতরা হলো- কালিহাতী সদরের আব্দুর রহমানের ছেলে গোলাম কিবরিয়া (৪০), টাঙ্গাইল সদর উপজেলার চরপাতুলি গ্রামের আব্দুস সালামের ছেলে সিএনজি চালক ফারুক আহমেদ (৩০), জামালপুরের আটারবিটা গ্রামের মিন্টু সাহার ছেলে নিরঞ্জন সাহা (৩৫) ও জামালপুর সদর উপজেলার খড়খড়িয়া গ্রামের আব্দুল খালেকের ছেলে নূরুল ইসলাম ওরফে কালু মিয়া (৪৫)।

দিনাজপুর ॥ দিনাজপুরে পুলিশের পিকআপ ও এ্যাম্বুলেন্সের মধ্যে মুখোমুখি সংঘর্ষে একজন পুলিশ কর্মকর্তাসহ ৭ পুলিশ সদস্য আহত হয়েছে। বুধবার সকাল ৮টায় দিনাজপুর-রংপুর মহাসড়কের দিনাজপুর সদর উপজেলার নশিপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মহাসড়কে টহলরত পিক-আপযোগে একদল পুলিশ দিনাজপুর শহর থেকে দশমাইলের দিকে যাচ্ছিল। এ সময় ঘন কুয়াশার কারণে বিপরীতমুখী একটি এ্যাম্বুলেন্সের সঙ্গে পুলিশের পিকআপ ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। আহতরা হলেন- এএসআই শহিদুল ইসলাম (২৮), পুলিশ কনস্টেবল মেহেদী হাসান (২২), শফিকুল ইসলাম (২৫), আল আমিন (২৪), বাবলু (২৪), হাসান (২৬) ও পুলিশ কনস্টেবল নিরোধ রায় (৩০)। আহতদের দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরদী ॥ বুধবার সকাল সাড়ে ছয়টায় ঈশ্বরদী-পাকশী রোডের সাড়া গোপালপুরে ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রবিউল ইসলামের বসতবাড়ি মালবাহী কাভার্ডভ্যানের ধাক্কায় ভেঙ্গে গেছে। ঈশ্বরদী ইপিজেড থেকে মাল বোঝাই করে চিটাগাং যাওয়ার পথে খাদিজা কার্গো সার্ভিসের ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই বাড়িতে ধাক্কা দেয়। পাকা বাড়ির ঘরে থাকা ৩ মাসের শিশু অক্ষত থাকলেও বাড়ির অন্য ৩ সদস্য আহত হয়। ঘটনার পর এলাকাবাসী কাভার্ড ভ্যানটিকে আটক করে।

প্রকাশিত : ২২ জানুয়ারী ২০১৫

২২/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: