মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

পবার আওয়ামী লীগ নেতা মেয়র গফুর ১৫ দিন ধরে নিখোঁজ

প্রকাশিত : ২১ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ দীর্ঘ ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা আব্দুল গফুর। তাঁকে পাওয়া যাচ্ছে না বলে তাঁর স্ত্রী ফজিলাতুন নেসা পারুল সোমবার বিকেলে পবা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। তাঁকে কৌশলে অপহরণ করা হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

লিখিত অভিযোগে ফজিলাতুন নেসা পারুল উল্লেখ করেছেন, ১ জানুয়ারি মেয়র আব্দুল গফুর বাড়ি থেকে ঢাকার উদ্দেশে বের হন। ঢাকায় পৌঁছানোর বিষয়টি ওইদিনই তিনি পরিবারের লোকজনকে নিশ্চিত করেন। এরপর ৫ জানুয়ারি পর্যন্ত পরিবারের লোকজনের সঙ্গে মেয়রের যোগাযোগ ছিল। এর পর থেকে তাঁর সঙ্গে আর কোন ধরনের যোগাযোগ করা যাচ্ছে না। মেয়রের ছেলে ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি ফয়সাল কবির রুনু বলেন, গত ৫ জানুয়ারির পর থেকে মাঝে মধ্যে তাঁর মোবাইলে ফোন খোলা পাওয়া গেলেও রিসিভ হয়নি। আর ১৭ জানুয়ারি তাঁর মোবাইল ফোনে রিং দেয়া হয়। এর কিছুক্ষণ পর তাঁর দুইটি মোবাইল ফোন থেকে দুইটি এসএমএস আসে।

রুনু বলেন, তাঁর মোবাইল ফোনে আসা দুইটি এসএমএসে ২৫ হাজার টাকা করে ওই নম্বরে বিকাশে পাঠাতে বলা হয়। কিন্তু ওই দিন থেকেই আবার মোবাইল দুইটি বন্ধ রয়েছে। এতে তাঁদের সন্দেহ হলে তাঁরা থানায় জিডি করেছেন বলে জানান মেয়রের ছেলে রুনু।

পবা থানার ওসি মতিয়ার রহমান বলেন, মেয়র নিখোঁজের অভিযোগ তাঁর স্ত্রী দিয়েছেন। অভিযোগটি সাধারণ ডায়রি হিসেবে রেকর্ড করে পুলিশ তদন্ত শুরু করেছে। মেয়র আব্দুল গফুরের কাছে যে মোবাইল নম্বর রয়েছে তাঁর লোকেশন পাওয়া গেছে ঢাকার কাঁটাসুর এলাকায় বলে জানান তিনি। তাঁকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

প্রকাশিত : ২১ জানুয়ারী ২০১৫

২১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: