রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক ও মহিলাসহ নিহত পাঁচ

প্রকাশিত : ২১ জানুয়ারী ২০১৫
  • গাইবান্ধায় আট পুলিশ আহত

জনকণ্ঠ ডেস্ক ॥ ঠাকুরগাঁও, বগুড়া, সান্তাহার, গাইবান্ধা, ফরিদপুর ও নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক, সাইকেল আরোহী ও মহিলাসহ নিহত হয়েছেন পাঁচজন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার-

ঠাকুরগাঁও ॥ শহরের বিসিক মোড় এলাকায় মঙ্গলবার মহেন্দ্র্র ট্রাকের নিচে চাপা পড়ে ধীরেন চন্দ্র (৩৫) নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছে। তার বাড়ি জেলার নেকমরদের সেনুয়া গ্রামে। সদর থানার ওসি মেহেদী হাসান বলেন, ‘লাশটি থানা হেফাজতে নেয়া হয়েছে। ওই ঘটনার পর চালক ট্রাকটি ফেলে পালিয়ে যায়।’

বগুড়া ॥ বগুড়া শহরতলির বাঘোপাড়া এলাকায় মঙ্গলবার দুপুরে সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে শ্যালো ইঞ্জিন চালিত ইটভাঙ্গার গাড়ির সংঘর্ষে অটোরিকশার যাত্রী শিবগঞ্জ এম এইচ ডিগ্রী কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক জাকির হোসেন (৪০) নিহত ও আরও দুই যাত্রী আহত হয়েছে। প্রভাষক জাকির হোসেন শিবগঞ্জে ক্লাস নেয়ার জন্য যাচ্ছিলেন।

সান্তাহার ॥ মঙ্গলবার বগুড়ার সান্তাহার শহরের হেমতখালী নামক স্থানে ট্রাক্টরের ধাক্কায় ইস্রাফিল হোসেন নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছে।

জানা গেছে, সান্তাহার শহরের পাশের অন্তাহার গ্রামের ইস্রাফিল মঙ্গলবার সকাল ৭টার দিকে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। হেমতখালী নামক স্থানে পৌঁছলে পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক্টর তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গাইবান্ধা ॥ সুন্দরগঞ্জ উপজেলার সুন্দরগঞ্জ-রংপুর সড়কের সুন্দরগঞ্জ উপজেলার নিজপাড়া আনোয়ারের মোড় এলাকায় সোমবার রাতে পুলিশ ভ্যানের সঙ্গে অপর একটি পুলিশ বহনকারী একটি ম্যাজিক গাড়ির সংঘর্ষে উপ-পরিদর্শক আবদুল জলিলসহ ৮ পুলিশ সদস্য আহত হয়েছেন।

ফরিদপুর ॥ ফরিদপুরে একটি ব্যাটারিচালিত অটো উল্টে গিয়ে যাত্রী জাকের পার্টির কর্মী সাত্তার প্রামাণিক (৭০) নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে ফরিদপুর-চরভদ্রাসন সড়কে ফরিদপুর শহরের হরিসভা মন্দিরের নিকট। নিহত ব্যক্তি চরভদ্রাসন উপজেলার গাজিরটেক ইউনিয়নের চরঅযোধ্যা গ্রামের মৃত তাহের প্রামাণিকের ছেলে।

সিদ্ধিরগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় মঙ্গলবার বেলা ১১টায় বিমানের জ¦ালানি তেলবাহী একটি ট্যাঙ্কলরির সামনের চাকা খুলে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এতে আমুদি বেগম (৩৫) নামে এক পথচারী নিহত ও অপর একজন আহত হয়েছে।

প্রকাশিত : ২১ জানুয়ারী ২০১৫

২১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: