কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফেনীর ম্যাজিস্ট্রেট কাদির মিয়া উন্নত চিকিৎসার জন্য ভারত যাচ্ছেন

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ অবরোধকারীদের হামলায় গুরুতর আহত ফেনীর নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাদির মিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ লক্ষ্যে প্রধানমন্ত্রী পাঁচ লাখ টাকা দিয়েছেন। কাল বুধবার তিনি চিকিৎসার জন্য ভারতের চেন্নাই যাচ্ছেন বলে সংশ্লিষ্ট দায়িত্বশীল সূত্র জানিয়েছে। গত ৯ জানুয়ারি রাতে অবরোধকারীরা ফেনীতে আব্দুল কাদির মিয়ার গাড়িতে হাতবোমা ছোড়ে এবং ভাংচুর চালায়। গুরুতর আহত অবস্থায় তিনি জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

সূত্র জানায়, ফেনীতে বিএনপি-জামায়াতকর্মীদের বোমায় আহত স্কুলছাত্র শাহরিয়ার হৃদয়ের চিকিৎসার দায়িত্বও প্রধানমন্ত্রী নিয়েছেন। গত ৫ জানুয়ারি ফেনীতে অবরোধকারীদের বোমায় আহত হৃদয়ও জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে ভর্তি রয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ডাঃ জুলফিকার লেনিন আহতদের চিকিৎসার বিষয়টি তদারকি করছেন।

বন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব কামাল উদ্দিন আহমেদ

বিশেষ প্রতিনিধি ॥ পরিবেশ ও বন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিবের দায়িত্ব পেয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কামাল উদ্দিন আহমেদ। জনপ্রশাসন মন্ত্রণালয় সোমবার এই বদলির আদেশ জারি করে। পরিবেশ ও বন মন্ত্রণালয়ের সচিব হিসেবে দায়িত্ব পালন করে আসা মোঃ নজিবুর রহমানকে গত ১১ জানুয়ারি জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয় সরকার। এরপর থেকে পদটি শূন্য ছিল।

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০১৫

২০/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: