মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মির্জাপুরে ৯ মাদক বিক্রেতার জেল

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ১৯ জানুয়ারি ॥ মির্জাপুরে ৯ মাদক বিক্রেতা ও মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার উপজেলা সদরের বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে মির্জাপুর থানা পুলিশ তাদের গ্রেফতার করে। পরে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্তরা হলেনÑ কালিহাতী উপজেলার এলেঙ্গা মশাজান গ্রামের মহাদেব (২৭), আশিক (২২), সুমন (২৫), মির্জাপুর উপজেলা সদরের পোস্টকামুরী পূর্বপাড়া গ্রামের কাবেল (১৮), লিটন (৩৫), ইকবাল (৩২), বাওয়ার কুমারজানী গ্রামের জাহিদ খাঁন (৩০), বাইমহাটী গ্রামের আলী আকবর (২৫)। এছাড়া রবিবার সকালে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের আলম মিয়ার ছেলে রকিব মিয়াকে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ২ বছরের জেল প্রদান করেন।

বগুড়ায় ঘুমন্ত স্কুল শিক্ষককে হত্যা, স্ত্রী আটক

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়ার ধুনট উপজেলায় রবিবার রাতে শহিদুল ইসলাম (৩৫) নামে এক স্কুলশিক্ষক নিজঘরে ঘুমন্ত অবস্থায় নৃশংসভাবে খুন হয়েছেন। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাঁর স্ত্রী স্কুলশিক্ষিকা সীমা খাতুনকে (২৮) আটক করেছে।

পুলিশ জানায়, উপজেলার রুদ্রবাড়িয়া গ্রামের বাসিন্দা প্রাথমিক স্কুলের শিক্ষক দম্পতি শহিদুল ইসলাম ও তার স্ত্রী সীমা খাতুন ঘরে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে ঘরের সিঁদ কেটে স্কুলশিক্ষক শহিদুলের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে খুন করা হয়। তার স্ত্রী পরে বিষয়টি টের পায় বলে পুলিশকে জানিয়েছে। দেড় বছর আগে স্থানীয় পীরহাটী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শহিদুলের সঙ্গে বাটিকাবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সীমা খাতুনের বিয়ে হয়েছিল। পুলিশ সোমবার সকালে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

ভুয়া ডেসপাস দেখিয়ে লালমনিরহাট বাফার গোডাউনের ২ ট্রাক ইউরিয়া লাপাত্তা

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ১৯ জানুয়ারি ॥ পাবনার বাঘাবাড়ি ইউরিয়া সারের ডিপো হতে পরিবহন ঠিকাদারের মাধ্যমে ২২ ও ২৪ ডিসেম্বর ৮শ’ বস্তা ইউরিয়াবোঝাই দুটি ট্রাক লালমনিরহাটের মহেন্দ্রনগর বাফার গোডাউনের উদ্দেশে ছেড়ে আসে। তবে ওই দুই ট্রাক সার আজও মগেন্দ্রনগরে পৌঁছেনি।

মহেন্দ্রনগর বাফার গোডাউনের ইনচার্জ মোঃ হানিফ মিয়া জানান, সারবোঝাই ট্রাক লাপাত্তার ঘটনা জানাজানি হয়ে যাওয়ার পর দেখা যায়। ২৪ ও ২৫ ডিসেম্বর মহেন্দ্রনগর বাফার গোডাউনে ট্রাক দুটি ডিসপাস দেখানো হয়েছে। কে বা কারা ভুয়া ডিসপাস দেখিয়েছে তার তদন্ত চলছে। বিষয়টি ১৯ জানুয়ারি সোমবার জেলা প্রশাসককে জানানো হয়েছে।

জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান জানান, তদন্তে আপাতত মেসার্স পোটন ট্রেডার্স নামের পরিবহন ঠিকাদার কর্তব্যে অবহেলা করেছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের সুপারিশ করে ঢাকায় কাগজপত্র পাঠানো হয়েছে।

রূপগঞ্জে যুবলীগ ছাত্রলীগের গুলিবিনিময় ॥ আহত ৬

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ১৯ জানুয়ারি ॥ জমিসংক্রান্ত বিরোধের জের ধরে যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে গুলিবিনিময় ও সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সংঘর্ষে দুজন গুলিবিদ্ধসহ উভয়গ্রুপের ৬ জন আহত হয়েছে বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সোমবার সন্ধ্যা ৬টায় উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নাগেরবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্বৃত্তদের দেয়া আগুনে গাজীপুরে কবুতর খামার ভস্মীভূত

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৯ জানুয়ারি ॥ জেলার শ্রীপুরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে কবুতরের এক খামার পুড়ে গেছে। এতে ৩ শতাধিক কবুতর মারা গেছে ওই খামারের মালিক জানিয়েছে।

খামারের মালিক মেজবাহ উদ্দিন জানান, গাজীপুরের শ্রীপুর পৌর সভার শান্তিবাগ এলাকায় নিজস্ব অর্থায়নে দেশী বিদেশী কবুতরের খামার গড়ে তোলেন। রবিবার গভীর রাতে দুর্বৃত্তরা টিন শেডের ওই খামারে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে শ্রীপুর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে এলাকাবাসির সহায়তায় আগুন নেভায়। আগুনে প্রায় ৩৫ লাখ টাকা ক্ষতি হয়েছে।

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০১৫

২০/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: