রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

না’গঞ্জে গৃহবধূ হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জের গৃহবধূ জামিলা বেগম হত্যা মামলায় সামছুল ইসলাম নামের এক আসামিকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের রায় দিয়েছে আদালত। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ দ্বিতীয় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মিয়াজী শহীদুল ইসলাম এ রায় ঘোষণা করেন। তবে আসামি সামছুল পলাতক রয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, এ মামলার একমাত্র আসামি সামছুলের স্ত্রী তাকে ত্যাগ করে চলে যায়। স্ত্রী চলে যাওয়ার পেছনে প্রতিবেশী জমিলা বেগমের ইন্ধন ছিল বলে সামছুলের ধারণা ছিল। এর জের ধরে সামছুল ২০০৯ সালের ২৯ এপ্রিল জামিলা বেগমকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে। হত্যার সময় তার ছয় বছরের ছেলে আল-আমিন সঙ্গে ছিল। সে পুরো ঘটনার প্রত্যক্ষদর্শী। এ ব্যাপারে নিহতের স্বামী আব্দুর রহিম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। নিহতের ছেলে আল-আমিনসহ ১৪ জন সাক্ষীর সাক্ষ্য বিবেচনা করে আদালত সামছুলকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদ-ের আদেশ দেন।

নেত্রকোনায় একজনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ১৯ জানুয়ারি ॥ জেলার দুর্গাপুর উপজেলার মধুয়াকোনা গ্রামের আব্দুল মান্নাছের কন্যা রেজিয়া খাতুনকে হত্যার দায়ে একই উপজেলার বগজুর গ্রামের শামছুল আলমকে (পলাতক) যাবজ্জীবন কারাদ- এবং ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও পাঁচ বছরের সশ্রম কারাদ- দেয়া হয়েছে। সোমবার নেত্রকোনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ আব্দুল হামিদ এ রায় দেন। দীর্ঘ ১৭ বছর পর মামলাটির রায় ঘোষণা করা হয়।

মামলার বিবরণে জানা যায়, রেজিয়া খাতুনের সঙ্গে আসামি শামছুল আলমের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। ১৯৯৭ সালের ১৫ এপ্রিল স্থানীয় কিতাব আলীর পরিত্যক্ত কাচারি ঘরে রেজিয়ার লাশ পাওয়া যায়।

শরীয়তপুরে কাটা গাছ পড়ে মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর, ১৯ জানুয়ারি ॥ সোমবার দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সাজনপুর বাজার বেইলি ব্রিজের নিকটে রাস্তার পাশে সরকারঅ গাছ চুরি করে কেটে নেয়ার সময় গাছ পড়ে উজ্জ্বল বেপারী (২৫) নামে এক মোটারসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত উজ্জ্বল বেপারী ভেদরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের গৈড্যা গ্রামের সিরাজ বেপারীর ছেলে। নিহতের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক একই গ্রামের ছালাম সরদারের ছেলে বাবু সরদার আহত হয়ে চিকিৎসধীন আছেন।

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০১৫

২০/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: