মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

সড়ক দুর্ঘটনা ॥ বগুড়ায় এজতেমা ফেরত যাত্রীসহ নিহত ৭

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০১৫
  • মা-ছেলেসহ অন্যত্র চার

জনকণ্ঠ ডেস্ক ॥ পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় এজতেমা ফেরত যাত্রী, মা-ছেলে, রিকশাচালক ও স্কুলছাত্রসহ ১১ জন নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদাতার

বগুড়া ॥ বগুড়া-ঢাকা মহাসড়কের বনানী এলাকায় রবিবার রাত ২টার দিকে বিশ্ব এজতেমা শেষে ফিরে যাওয়া ঠাকুরগাঁওগামী যাত্রীবাহী বাসকে একটি ট্রাক ওভারটেক করার সময় সংঘর্ষে বাসটি খাদে পড়ে যায়। এ ঘটনায় বাসের চার যাত্রী নিহত ও ১৪ জন আহত হন। নিহতরা হলেনÑ হাবিবর রহমান (৫৪), এমদাদ আলী (৪৫), আশরাফুল (৪৭) ও তসলিম উদ্দিন (৫২)। নিহতদের বাড়ি ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি উপজেলায়। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে শাজাহানপুর উপজেলার জামালপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় সোমবার বিকেলে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। নিহতদের পরিচয় জানা যায়নি। পুলিশ জানায়, বিকেল সাড়ে ৫টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শাজাহানপুর উপজেলার জামালপুর এলাকায় গাইবান্ধাগামী একটি বাসের সঙ্গে ঢাকাগামী একটি কয়লাবোঝাই ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকে থাকা ৩ জন মারা যান। পুলিশ আহত ও নিহতদের উদ্ধার করে।

সুনামগঞ্জ ॥ সুনামগঞ্জের দিরাই-মদনপুর সড়কের কাঠইরে ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ দু’জন নিহত ও সাতজন আহত হয়েছেন। নিহতরা হলেন তাহিরপুর উপজেলার ভবানীপুর গ্রামের গোপীকা রঞ্জন দাসের স্ত্রী প্রণতি রানী দাস (৩৫) ও তার ছেলে প্রিয়জিৎ দাস (৯)।

সোমবার দুপুর আড়াইটায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। জানা যায়, নোয়াখালী থেকে দক্ষিণ সুনামগঞ্জের একটি যাত্রীবাহী লেগুনা সুনামগঞ্জে আসছিল। বিপরীত দিক সিলেট থেকে একটি পণ্যবাহী ট্রাক দিরাই যাওয়ার পথে কাঠইর নামক স্থানে ট্রাক ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম, কুমিল্লা ॥ চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে অহিদুর রহমান (৭০) নামে এক রিকশাচালক নিহত এবং অপর দু’জন আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসিক শিল্পনগরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অহিদ উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামের মৃত জব্বার আলীর ছেলে। আহত উপজেলার ঘোলপাশা ইউনিয়নের সৈয়দপুর গ্রামের ফারুক মিয়া (৪০) ও নারায়ণপুর গ্রামের খোকন মিয়াকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিশোরগঞ্জ ॥ করিমগঞ্জে সোমবার পিকআপভ্যানের চাপায় নাঈম (৯) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে স্থানীয় কিন্ডারগার্টেনের তৃতীয় শ্রেণীর ছাত্র ও উপজেলার জাফরাবাদ গ্রামের আবুল হাসেমের ছেলে। দুপুর ২টার দিকে নাঈম স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে কিশোরগঞ্জ-চামটা সড়কের জগৎসাবাড়ি মোড়ে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী পিকআপভ্যান তাকে চাপা দেয়।

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০১৫

২০/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: