মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নওগাঁয় ২৭ লাখ টাকার গাঁজা ভারতীয় যন্ত্রাংশ জব্দ

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৯ জানুয়ারি ॥ রবিবার দিনগত রাত ১টার দিকে নওগাঁর সাপাহারে প্রায় ২৭ লাখ টাকা মূল্যের ২৭০ কেজি গাঁজা, একটি ভারতীয় বৃহদাকারের মেশিনসহ বহনকারী ট্রাক আটক করেছে পুলিশ। উপজেলা সদরের ওয়ালটন মোড়ে গাঁজাসহ ট্রাকটি আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই রাতে পার্শ্ববর্তী পতœীতলা উপজেলার রাধানগর, শীতলমাঠ সীমান্ত এলাকা থেকে গাঁজাসহ একটি ট্রাক সাপাহার বাজার হয়ে দেশের অভ্যন্তরে প্রবেশ করছে, এই গোপন সংবাদ পেয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ জাহিদুর রহমান চৌধুরী ও এসআই নিমাই চন্দ্র ফোর্স নিয়ে উপজেলা সদরের মহিলা কলেজ সংলগ্ন ওয়ালটন মোড়ে অবস্থান নেয়। রাত অনুমান ১টার দিকে ওই পথে একটি ট্রাক (নং-বগুড়া ট-১১-০৬২০) আসতে দেখে পুলিশ চ্যালেঞ্জ করলে চালক রাস্তায় ট্রাকটি রেখে পালিয়ে যায়। এ সময় পুলিশ রাস্তা থেকে গাঁজা ও মেশিনভর্তি ট্রাকটি আটক করে থানায় নিয়ে যায়। আটককৃত ৩০ কেজি করে ওজনের ৯ বস্তায় ২৭০ কেজি গাঁজার আনুমানিক মূল্য ২৭ লাখ টাকা বলে পুলিশ জানিয়েছে। এ ছাড়া ট্রাকের ভেতর থাকা মেশিনটি ইন্ডিয়ার মেসার্স পঙ্কজ ইন্ডাস্ট্রিজ ৫-ইন্দো ইন্ডাস্ট্রিয়াল ইস্ট্রেট নং-৩ নাভগড় ভাসাই রোড মুম্বাই থেকে আমদানি করা ঢাকার সাদিক ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিজ ইউনানী লিঃ ৪১৮/২সি খিলগাঁও ঢাকার ঠিকানায় যাচ্ছিল মর্মে মেশিনের কার্টুনে একটি লেবেল লাগানো আছে। এ ব্যাপারে সাপাহার থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের হয়েছে।

পাবলিক পার্লামেন্ট বিতর্কে বিইউএফটি সেমি ফাইনালে

গত ১৬ জানুয়ারি এটিএন বাংলা ও ডিবেট ফর ডেমোক্রেসির আয়োজনে বিশ্ববিদ্যালয় পর্যায়ে পাবলিক পার্লামেন্ট বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এটিএন বাংলা স্টুডিওতে আয়োজিত প্রতিযোগিতায় সরকারী দল হিসেবে বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এ্যান্ড টেকনোলজি কোয়ার্টার ফাইনালে স্টেট ইউনিভার্সিটিকে পরাজিত করে সেমি ফাইনালে উন্নীত হয়। মডারেটর ছিলেন আতিকুর রহমান। প্রধান অতিথি ছিলেন কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। সঞ্চালনায় ছিলেন ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ। Ñবিজ্ঞপ্তি

জামায়াত ঘেঁষা পুলিশ কর্মকর্তাকে নিয়ে তোলপাড়

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ১৯ জানুয়ারি ॥ জামায়াত শিবিরের আস্থাভাজন রাজশাহী বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার এম খুরশিদ হোসেনকে নিয়ে সোমবার প্রকাশিত জনকণ্ঠের সংবাদে জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধাসহ রাজনৈতিক মহলে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। জোট আমলে পাবনার বহুল আলোচিত পুলিশ সুপার এম খুরশিদ হোসেনের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের কপি বিভিন্ন মহল দিনভর সংগ্রহ করে। মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদসহ বিভিন্নমহল ফোন করে জনকণ্ঠের প্রতিনিধিকে সংবাদ প্রকাশের জন্য ধন্যবাদ জানান। রাজশাহী বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার এম খুরশিদ হোসেন ৪ দলীয় জোট আমলে পাবনায় পুলিশ সুপার থাকাকালে জামায়াত প্রীতির নানা ঘটনা বিভিন্ন মহল থেকে সাংবাদিকদের কাছে ফোনে জানানো হয়। পুলিশ বিভাগের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানিয়েছেন, এম খুরশিদ হোসেন তৎকালীন পাবনা সদর আসনের জামায়াত এমপি মওলানা আব্দুস সুবাহানের ইমামতিতে নামাজই শুধু পড়তেন না তাকে দেখা মাত্রই পা ধরে সালাম করতেন। আর অফিস স্টাফদের তিনি বলতেন, আমার বেহেস্ত নসিব হবেই।

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০১৫

২০/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: