আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দুই ভাইস চেয়ারম্যানের সমর্থকদের সংঘর্ষ ॥ রূপগঞ্জে আহত ৯

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ১৯ জানুয়ারি ॥ পূর্বাচল উপশহরের রাস্তা নির্মাণের জন্য পাথর, ইট ও বালু সরবরাহ নিয়ে উপজেলার দুই ভাইস চেয়ারম্যান সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় মহিলাসহ ৯ জন আহত হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার কাঞ্চন ব্রিজসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্বাচল উপশহরের রাস্তা নির্মাণের জন্য পাথর, বালু ও ইট সরবরাহের ওয়ার্ক অর্ডার পায় উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজের ভাই আব্দুল হক ও হাতেম আলী। একপর্যায়ে জোরপূর্বক পাথর-বালু সরবরাহ করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলার স্বামী শাহআলম ফটিক। এ নিয়ে গত কয়েক দিন ধরে দুই পক্ষের মধ্যে সমঝোতার চেষ্টা চলে আসছিল। সোমবার সকালে ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলার স্বামীর লোকজন কাজ শুরু করতে গেলে হাতেম আলী ও তার লোকজন বাধা দেয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে নীলার স্বামী শাহআলম ফটিকের নেতৃত্বে তার লোকজন উত্তেজিত হয়ে ওঠে। এ সময় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে জয়নাল মিয়া, রিপন মিয়া, দীপালী রানী, ফেরদৌসি আরা বেগম, আলম মিয়াসহ ৯ ব্যক্তি আহত হয়েছে।

ঝিনাইদহে পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ১৯ জানুয়ারি ॥ ঝিনাইদহের কোটচাঁদপুরে পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা নাসির উদ্দিন ওরফে দেবাশীষের (৪৫) গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে কোটচাঁদপুর উপজেলার মোহনপুর গ্রামের মাঠ থেকে পুলিশ তার মৃতদেহটি উদ্ধার করে। নিহত নাসির উদ্দিন একই উপজেলার তালিনা গ্রামের মৃত আলতাফ হোসেন ম-লের ছেলে।

কোটচাঁদপুর থানার ওসি শাহিদুল ইসলাম শাহিন জানান, সোমবার সকালে গ্রামের লোকজন মাঠে কাজ করতে গিয়ে গুলিবিদ্ধ মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে গ্রামবাসী মৃতদেহটি নাসিরের বলে শনাক্ত করে। সে নিষিদ্ধ চরমপন্থী সংগঠন পূর্ববাংলার কমিউনিস্ট পার্টি জনযুদ্ধের আঞ্চলিক নেতা ছিলেন।

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০১৫

২০/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: