কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

কুমিল্লায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত : ১৮ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১৭ জানুয়ারি ॥ কুমিল্লায় কামরুজ্জামান টিটু নামের এক যুবলীগকর্মী খুন হয়েছেন। জেলার সদর উপজেলার কালিবাজার ইউনিয়নের উজিরপুর গ্রামে শনিবার সকালে এ খুনের ঘটনা ঘটে। নিহত টিটু একই এলাকার ধনুয়াইশ গ্রামের মৃত আবদুর রহিমের পুত্র। তিনি এলাকায় পোল্ট্রি ফার্মের ব্যবসায়ী।

জানা যায়, সদর উপজেলার উজিরপুর গ্রামের আবদুর রশিদের পুত্র আবুল হোসেন (৩৮) ও কামরুজ্জামান টিটুর (৪২) মধ্যে স্থানীয় এলাকার বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধ চলে আসছিল। এ নিয়ে তাদের মধ্যে কিছুদিন আগে বাক-বিত-া ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে শনিবার টিটু কুমিল্লা শহরে আসার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে উজিরপুর এলাকায় পৌঁছামাত্র আবুল হোসেন ও তার সহযোগীরা টিটুকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। রক্তাক্ত অবস্থায় টিটু দৌড়ে পার্শ¦বর্তী একটি বাড়িতে আশ্রয় নেয়। এ সময় আবুল হোসেন ও তার ভাইয়েরা পিছু ছুটে ওই বাড়িতে গিয়ে ছুরি দিয়ে টিটুর বুকে আঘাত করে।

বেনাপোল সীমান্তে দুই গরু ব্যবসায়ী আহত

বিএসএফের গুলি

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ বিএসএফ মহাপরিচালক দিপক কুমার পাঠক পুটখালী সীমান্ত পরিদর্শনের ১২ ঘণ্টা পার হতে না হতে যশোরের বেনাপোলে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশী গরু ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। দু’দফায় বিএসএফ ১০ রাউন্ড গুলি ছোড়ে বলে এলাকাবাসী জানান। এ ঘটনায় উভয় সীমান্তে উত্তেজনা বিরাজ করছে। শুক্রবার ও শনিবার গরু ব্যবসায়ীরা গুলিবিদ্ধ হয়। আহত ফারুক বেনাপোল পার্ট থানার উত্তর পুটখালী গ্রামের আলী আহমেদের ছেলে ও আলম একই থানার কাগজপুকুর গ্রামের মিজানুর রহমানের ছেলে। আহত অবস্থায় তার সঙ্গে থাকা সঙ্গীরা তাকে নদী সাঁতরিয়ে বাংলাদেশে নিয়ে আসে। আলমকে প্রথমে নাভারন, পরে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

টেকনাফে এক লাখ ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে নাফনদীতে অভিযান চালিয়ে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। শনিবার ভোরে নাফনদীর শাহপরীদ্বীপ ঘোলারচর এলাকায় বিজিবি জওয়ানরা এ অভিযান চালায়।

গ্রিন ভার্সিটিতে দু’দিনব্যাপী ওরিয়েন্টেশন

গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের স্প্রিং-২০১৫ সেমিস্টারের নতুন শিক্ষার্থীদের দু’দিনব্যাপী ওরিয়েন্টেশন প্রোগ্রাম গত ১৪ জানুয়ারি এবং ১৭ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের গ্রিন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। উপাচার্য প্রফেসর ড. গোলাম সামদানী ফকিরের সভাপতিত্বে প্রোগ্রামে গেস্ট অব অনার ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম এহসানুল হক। Ñবিজ্ঞপ্তি

প্রকাশিত : ১৮ জানুয়ারী ২০১৫

১৮/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: