মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

গাজীপুরে শাশুড়ি খুন, পুত্রবধূ গ্রেফতার

প্রকাশিত : ১৭ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৬ জানুয়ারি ॥ কালিয়াকৈরে পারিবারিক কলহের জের ধরে শাশুড়িকে খুন করেছে তার পুত্রবধূ। এ ঘটনায় পুলিশ ঘাতক পুত্রবধূ রোজিনা আক্তারকে (২০) গ্রেফতার করেছে। নিহতের নাম পারভীন আক্তার (৫০)। সে কালিয়াকৈর উপজেলার উত্তর মৌচাক এলাকার মৃত সবুর উদ্দিনের স্ত্রী। জানা গেছে, ময়মনসিংহ জেলার গৌরীপুর এলাকার ফজলুল হকের মেয়ে গার্মেন্টস কর্মী রোজিনাকে কোরবানি ঈদের আগে গাজীপুর জেলার কালিয়াকৈরের উত্তর মৌচাক এলাকার মৃত সবুর উদ্দিনের ছেলে ব্যবসায়ী পারভেজ ভালবেসে বিয়ে করে। কিন্তু তাদের এ বিয়ে মেনে নেয়নি পারভেজের মাতা পারভীন আক্তার। এ নিয়ে বউ-শাশুড়ির মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে বাগবিত-ার একপর্যায়ে রোজিনা তার শাশুড়ির মাথায় কুড়াল দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই পারভীন মারা যায়। পুলিশ শুক্রবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ সময় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুত্রবধূকে আটক করা হয়েছে।

সিলেটে অজ্ঞাত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার সিলেট থেকে জানান, জকিগঞ্জে হাওড় থেকে অজ্ঞাতনামা (৩৫) এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বেলা ২টায় উপজেলার কাজলসার ইউনিয়নের জকিগঞ্জ-আটগ্রাম সড়কের রতনগঞ্জের নীলাম্বরপুর গ্রামের দক্ষিণে ডেওয়ারবন হাওড় থেকে লাশটি উদ্ধার করা হয়।

শমিউল সভাপতি অশোক সম্পাদক নির্বাচিত

সিলেট জেলা আইনজীবী সমিতি

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে একে এম শমিউল আলম সভাপতি ও অশোক পুরকায়স্থ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার ভোট গ্রহণের পর শুক্রবার সকালে ফল ঘোষণা করে নির্বাচন কমিশন। এছাড়া সহ-সভাপতি-১ আব্দুস শহীদ ও সহ-সভাপতি-২ আবদুল হাই, যুগ্ম সম্পাদক মোস্তফা দিলওয়ার আল-আজহার, লাইব্রেরী সম্পাদক পদে তাজরীহান (জামান), সমাজ বিষয়ক সম্পাদক ছালেহ আহমদ (হীরা), নির্বাচন কর্মকর্তা অঞ্জন দে, সহ-সম্পাদক ইকবাল আহমদ নির্বাচিত হয়েছেন। সদস্যরা হলেনÑআজিজুর রহমান, মনির উদ্দিন, মিনহাজ উদ্দিন খান, আখতার হোসেন খান, কিশোর কুমার কর, মিছবাহ উদ্দিন চৌধুরী, প্রশান্ত কুমার পাল, আলী হায়দার, এমদাদুল হক, মোহাম্মদ আব্দুল মালিক, ড. দিলীপ কুমার দাশ চৌধুরী।

দাউদকান্দিতে মহাসড়কে ট্রাকে ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি, ১৬ জানুয়ারি ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা জেলার দাউদকান্দিতে পণ্যবাহী ট্্রাকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত দেড়টায় মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজার আনসার ক্যাম্পের সামনে থামিয়ে রাখা একটি ট্রাকে ৪ জন ছিনতাইকারী অস্ত্র ঠেকিয়ে চালক ও হেলপারকে মারধর করে নগদ সাড়ে ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। ট্রাক চালক হারুন মিয়া (৪০) জানান, ঢাকা থেকে গৌরীপুরগামী পণ্য বোঝাই ট্রাকটি টোলপ্লাজার আনসার ক্যাম্পের উত্তর পাশে দোকানের সামনে থামানোর কয়েক মিনিটের মধ্যে ৪ ছিনতাইকারী অস্ত্র ঠেকিয়ে মারধর করে নগদ সাড়ে ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

সিলেটে ট্রাকভর্তি কাঠসহ আটক ২

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ শুক্রবার ভোরে বিমানবন্দর থানা পুলিশ ট্রাকভর্তি অবৈধ কাঠসহ ২ জনকে আটক করেছে। আটককৃতরা হলোÑ আজমল (৪০) ও দিলাল উদ্দিন। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা হয়েছে।

প্রকাশিত : ১৭ জানুয়ারী ২০১৫

১৭/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: