কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ১৬ জানুয়ারী ২০১৫

১৯৭১

শীত এলে ফ্যাশনটা একটু বদলায়। অন্যান্য সময়ের চেয়ে শীতের ফ্যাশনটা একটু আলাদা ধরনের।

ফ্যাশন হাউস ১৯৭১ প্রতি বছরেই নতুন নতুন ডিজাইনের হুডি টি-শার্ট নিয়ে হাজির হয় তাদের শোরুমে। সেইসঙ্গে এবার নিয়ে এসেছে বেশকিছু চমৎকার ডিজাইনের ফুল হাতা-শার্ট যা কিনা সুতি কাপড়ের তৈরি এবং শীতে এগুলো পড়তে অনেক আরাম দায়ক মনে হবে।

এছাড়া বরাবরের মতো সময়োপযোগী সব পোশাক তো থাকছে যেমন, টি-শার্ট, পলো টি-শাট, ক্যাজুয়াল শার্ট, পাঞ্জাবী ইত্যাদি। এসব পোশাক খুচরা ও পাইকারি বিক্রয় হয়। শোরুম : ১০৮, আজিজ সুপার মাকের্ট, শাহবাগ ঢাকা। যোগাযোগ : ০১৭১৪৩৭৫৫৭৭।

হোমওয়্যার

আন্তর্জাতিক মানসম্পন্ন গৃহস্থলি পণ্যের ব্র্যান্ড ‘ইন্টারন্যাশনাল হোমওয়্যার’ তাদের নির্দিষ্ট প্রোডাক্টে দিচ্ছে সর্বোচ্চ ২০% ছাড়। এখানে পাবেন মানসম্পন্ন রান্নার বাসনপত্র, পানি গরম রাখার ফ্লাস্ক, কেতলি, সস প্যান, ফ্রাই প্যান, কারি বোল ও হোটেল রেস্টুরেন্টের যাবতীয় ফুড-ওয়্যারমার, স্টিমার, স্যুপ সেট ইত্যাদি। এছাড়াও আছে থাইল্যান্ডে তৈরি বাজারের সবচেয়ে নিরাপদ ওয়াটার পিউরিফ্যায়ার ‘পিউর’। জার্মান টেকনোলজিতে তৈরি এই পিউরিফ্যায়ারে পানি ফুটানোর ঝামেলা ছাড়াই পান করা যাবে। থাইল্যান্ডের ‘পিউর’ পানিকে তিনটি স্তরে পরিশোধিত করার ফলে পানি সম্পূর্ণ জীবাণুমুক্ত থাকে। এদিকে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় থাই প্যাভিলিয়নে (স্টল নং- ১৪ ও ১৫) থাইল্যান্ডের জেব্রা ব্র্যান্ডের স্টেইনলেস নিয়ে এসেছে ইন্টারন্যাশনাল হোমওয়্যার। মেলায় থাই প্যাভিলিয়নের স্টলটিতে ‘পিউর’র দুই ধরনের ফিল্টার পাওয়া যাবে। যা বাসাবাড়ি ও অফিসে সহজে ব্যবহারযোগ্য। মেলাতেও ইন্টারন্যাশনাল হোমওয়্যার দিচ্ছে নির্দিষ্ট পণ্যের ওপর সর্বোচ্চ ২০% ছাড়। যোগাযোগ : ফোন : ০২-৯৮৯২০৩৫, ০২-৯৮৭১১৮৭।

ধানশালিক

ধান শালিকে রয়েছে ছেলেদের জন্য হুডি টি-শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফুলহাতা টি-শার্ট, শার্ট ও পাঞ্জাবি ইত্যাদি। মেয়েদের লেডিস টি শার্ট, টপ্স, শাল, ওড়নাসহ বিভিন্ন ধরনের পোশাকের সম্ভার। পোশাকে দেশীয় ফ্যাশন ফুটিয়ে তোলার পাশাপাশি ধান শালিকের পোশাকের দামও রয়েছে সাধারণ মানুষের হাতের নাগালে। এসব পোশাক পাওয়া যাচ্ছে ধান শালিকের শোরুমে। এখানে আরও পাওয়া যাচ্ছে ছেলে ও মেয়েদের বাহারি ডিজাইনের অর্নামেন্স। এখানে সব ধরনের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয় ?

শোরুম : ১১৭,১১৭/এ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা।

সুঁইসুতা

ঋতুর ধারাবাহিকতায় আমাদের মাঝে হানা দিয়েছে শীত। আর এই শীতে দেহে উষ্ণতার জন্য চাই শীতের পোশাক। তাই তারুণ্যের রং সুঁইসুতা এবারের শীত আয়োজনে নতুন ডিজাইন ও স্টাইলরে বেশ কিছু পোশাক নিয়ে এসেছে। সুঁইসুতায় এবারের শীত আয়োজনে রয়েছে ছেলেদের ফুল-সিøভ টি-শার্ট, ভি-নেক, পলো শার্ট, হুদি এবং হ্যান্ড প্রিন্ট, অ্যাম্ব্রডারি, ব্লক প্রিন্ট ও মোটিভের পাঞ্জাবি। এছাড়াও রয়েছে ছোট বাচ্চাদের জন্য রয়েছে টি-শার্ট। দেশীয় ফেব্রিক্সেও তৈরি এসব পোশাকরে মূল্য বেশ সহনীয় মাত্রায় রয়েছে। তারুণ্যের প্রতিটি রং-এর দেশীয় ফেব্রিক্স ব্যবহার করায় বুটিক্স হাউস সুঁইসুতার এসব পোশাক সকলের নিকট বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। পাইকারি ও খুচরা পোশাক পাওয়া যাবে ৩৪, আজিজ সুপার মার্কেট, ২য় তলা শাহবাগ, ঢাকা, শহীদ ফারুক সড়ক, যাত্রাবাড়ী এবং গুঠীয়া ব্রিজ, বাবুগঞ্জ, বরিশাল।

লেজার

দেখতে দেখতে ১০ বছর পার করল লেজার মেডিক্যাল সেন্টার। এই ১০ বছরে প্রতিনিয়ত যোগ হয়েছে মানুষের প্রয়োজনীয় আধুনিক ও আন্তর্জাতিকমানের সেবা আর নানা ধরনের অভিজ্ঞতা। তাই এই দশ বছর পূর্তি উপলক্ষে লেজার মেডিক্যালে সব ধরনের সেবায় দিচ্ছে ১০% ছাড়। এখানে স্কিন লেজার, হেয়ার রিমুভাল, বডি শেপিং, এন্টি এজিং, বোটক্স, ফিলার, হেয়ার রি গ্রোথসহ নানা ধরনের সেবা দেয়া হয়। লেজার মেডিক্যালের দুটি শাখাতেই মাসব্যাপী এ ছাড় চলবে। বিস্তারিত জানা যাবে, ১২১/সি, গুলশান এভিনিউ, গুলশান ২, ফোন- ০১৭১১৬৬০৯৩৮ ও সীমান্ত স্কয়ার (রাইফেলস স্কয়ার), নিচতলা, ধানম-ি, ০১৭২৭০০১১৯৯।

মুসলিম কালেকশন

ক্যাজুয়াল শার্টের মধ্যে চেক ও একরঙা শার্ট- দুটি ধরনই পাওয়া যাচ্ছে। কিছুদিন আগে একরঙা শার্ট ক্রেতাদের প্রধান পছন্দ হলে এখন সবাই চেক শার্টের দিকেই বেশি ঝুঁকছেন। ১০০ ভাগ সুতি কাপড়ে তৈরি বাহারি ডিজাইনের এসব শার্ট ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। মুসলিম কালেকশন এক্সক্লুসিভের চীফ ডিজাইনার ও স্বত্বাধিকারী মো. মুসলিম বলেন, শীতে এসব শার্ট তৈরি করা হয়েছে তরুণদের প্রয়োজনও বর্তমান ফ্যাশন ট্রেন্ডের বিষয়গুলো সামনে রেখে। বিভিন্ন ডিজাইনের শর্ট শার্টও পাওয়া পাচ্ছে এখানে। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন শতভাগ প্রিমিয়ার কটন, গিজা কটন, পিওর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটনসহ নানা ডিজাইনের সব পার্টি শার্ট। হট লাইন: ০১৭৬১৫২২২২১।

প্রকাশিত : ১৬ জানুয়ারী ২০১৫

১৬/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: