মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মামলা তুলে নিতে হুমকি

প্রকাশিত : ১৬ জানুয়ারী ২০১৫
  • মাদারীপুরে কিশোরী ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ১৫ জানুয়ারি ॥ মাদারীপুরে বিয়ের প্রলোভন দিয়ে কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা তুলে নিতে একের পর এক হুমকি দিচ্ছে আসামি পক্ষের লোকজন। এছাড়াও বিষয়টি ৬৫ হাজার টাকায় মীমাংসার জন্য উঠেপড়ে লেগেছে স্থানীয় একটি প্রভাবশালী মহল।

এ নিয়ে ওই কিশোরীর পরিববার নিরাপত্তাহীনতায় ভুগছে। ধর্ষণের ঘটনায় মামলা হলেও আসামিদের ধরছে না পুলিশ, এমন অভিযোগও রয়েছে বাদী পক্ষের। ধর্ষণের ঘটনায় ১৩ ডিসেম্বর ৩ জনকে আসামি করে মামলা হলেও আজও কোন আসামি ধরা পড়েনি। জানা যায়, সদর উপজেলার ছয়না গ্রামের আইয়ুবআলী আকনের ছেলে রকমান আকন (২৭) একই গ্রামের ওই কিশোরীকে গত বছরের ১৫ জুলাই রাতে বাড়ির পাশের একটি ভিটায় ডেকে নিয়ে বিয়ের প্রলোভন দেখায়।

চৌদ্দগ্রামে দুর্বৃত্তের আগুনে ২ দোকান ভস্মীভূত

সংবাদদাতা, চৌদ্দগ্রাম, কুমিল্লা, ১৫ জানুয়ারি ॥ কুমিল্লার চৌদ্দগ্রামে দুর্বৃত্তদের আগুনে পুড়ে ছাই হয়েছে দুইটি দোকান। এতে প্রাথমিকভাবে দশ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। জানা গেছে, ওই গ্রামের জসিম উদ্দিন মোল্লা ও ইউসুফ মোল্লার মালিকানাধীন দুইটি ভ্যারাইটিজ দোকানে পূর্ব বিরোধের জেরে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয়।

ডিমলা হাসপাতালে চিকিৎকদের কর্মবিরতি

তুচ্ছ ঘটনা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ জেলার ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মচারীরা বৃহস্পতিবার তিন ঘণ্টার কর্মবিরতির পালন করেছে। এতে চিকিৎসাসেবা নিতে আসা সাধারণ রোগীদের পড়তে হয় চরম বিপাকে। জানা যায়, ডিমলা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে সাকিল ইসলাম (২০) শ্বাসকষ্টজনিত রোগের চিকিৎসা নিতে বুধবার দুপুর ১২টায় ডিমলা হাসপাতালে আসেন। এ সময় হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বে থাকা ডাঃ ইরফান রশিদ রোগীর কাছে সরকারী ফি-র টিকেটের টাকা দাবি করেন। রোগী পরে টাকা দেবে জানিয়ে তার চিকিৎসার পরামর্শ দিতে অনুরোধ করেন।

২১ দফা দাবিতে খুলনায় শিক্ষক কর্মচারী ফ্রন্টের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ বেসরকারী স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীদের নতুন পে-স্কেলে স্বয়ংক্রিয়ভাবে অন্তর্ভুক্তি ঘোষণা, স্কেল অনুযায়ী বাড়ি ভাড়া, চিকিৎসাভাতা, পূর্ণাঙ্গ উৎসবভাতা, নিয়মিত ইনক্রিমেন্টসহ ২১ দফা বাস্তবায়নের দাবিতে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্ট খুলনা জেলা ও মহানগরী শাখার উদ্যোগে বৃহস্পতিবার খুলনায় বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

চাচা-ভাতিজাকে কুপিয়ে জখম

রূপগঞ্জে চাঁদা দাবি

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ১৫ জানুয়ারি ॥ দাবিকৃত এক লাখ টাকা চাঁদা না দেয়ায় সন্ত্রাসীরা চাচা ও তার ভাতিজাকে কুপিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের পাবৈর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, একপর্যায়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে। বেলা ১১ টার দিকে তার ভাতিজা মামুন মিয়া ঘটনা সম্পর্কে পুলিশকে জানিয়ে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ফিরলে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে তাকেও কুপিয়ে জখম করে।

প্রধান আসামির রিমান্ড খারিজ ॥ ক্ষোভ

মুন্সীগঞ্জে জোড়া খুন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার চাঞ্চল্যকর আওয়ামী লীগ নেতা মোবারক ও যুবলীগ নেতা রফিক হত্যা মামলার প্রধান আসামি শাহাবুদ্দিন খান বাবুর রিমান্ড আবেদন খারিজ করে দিয়েছে আদালত। এ নিয়ে বাদীপক্ষসহ এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। আইন বিভাগের উচ্চ পদে আসীন একজন কর্মকর্তার নাতী এই খুনী চক্রের সঙ্গে আসামি থাকায় আসামি বাবুকে রিমান্ডে দেয়া হচ্ছে না বলে এলাকায় অভিযোগ উঠেছে।

প্রকাশিত : ১৬ জানুয়ারী ২০১৫

১৬/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: