কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

সীতাকুণ্ডে চালক ও সহকারীর মৃত্যু

প্রকাশিত : ১৬ জানুয়ারী ২০১৫
  • সড়ক দুর্ঘটনা

নিজস্ব সংবাদদাতা, সীতাকুণ্ড, চট্টগ্রাম, ১৫ জানুয়ারি ॥ সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক মোঃ বশির আহম্মদ (২৮) ও অপর ট্রাক চালকের সহকারী সলিমউল্ল্যাহ (২৫) নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার বারৈয়াঢালা টেরিয়াইল এলাকায় চালক ও এসকেএম জুট মিল সিরাজ ভূইয়ার রাস্তার মাথায় সহকারী নিহত হওয়ার ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে টেরিয়াইল এলাকায় দ্রুতগতিতে চলতে গিয়ে কাভার্ডভ্যান উল্টে চালক নিহত হয়। অপরদিকে সিরাজ ভূইয়া রাস্তার মাথা এলাকায় ভোরে ট্রাক দাঁড়িয়ে হেলপার সকালের নাস্তা করার জন্য মহাসড়কের পাশে দাঁড়ালে দ্রুতগামীর বাস পিকেটার মনে করে চাপা দিয়ে চলে যায়।

পিকআপের চাকায় ওড়না পেঁচিয়ে মহিলার মৃত্যু

নিজস্ব সংবাদদাতা ভালুকা, ময়মনসিংহ থেকে জানান, ঢাকা ময়মনসিংহ মহসড়কের ভালুকা উপজেলার হবিরবাড়ি ড্রাইভার পাড়ায় বৃহস্পতিবার সকালে ভালুকাগামী যাত্রীবাহী পিকআপের যাত্রী ওই পিকাপের চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে নিচে পড়ে গেলে উপজেলার বারস্রী গ্রামের খোরশেদ আলমের স্ত্রী আছিয়া খাতুন (৩০) ঘটনাস্থলেই মারা যান।

পার্বতীপুরে অবরোধ উপেক্ষা করে বাফার গোডাউনে সার সরবরাহ

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর ১৫ জানুয়ারি ॥ অবরোধের মধ্য দিয়ে চলমান ইরি-বোরো মৌসুমে পার্বতীপুরে বিসিআইসির বাফার গোডাউন থেকে সার সরবরাহ শুরু হয়েছে। পার্বতীপুর বাফার ইনচার্জ বৃহস্পতিবার বিকেল ৩টায় জানিয়েছেন, বেলা ২টা পর্যন্ত ২০০শ’ মে. টন ইউরিয়া সার নীলফামারী, চিরিরবন্দর ও দিনাজপুরের সার ডিলারদের সরবরাহ করা হয়েছে। ১৩ ও ১৪ জানুয়ারি ২ দিনে সরবরাহ করা হয়েছে ৫৫৫শ’ মে. টন সার। সার ডিলাররা জানিয়েছেন পুলিশ প্রটেকশন ছাড়াই নিজ দায়িত্বে ট্রাকভর্তি সার নিয়ে তারা সড়ক পথে নিজ নিজ গন্তব্যে যাচ্ছেন।

পেট্রোল, জেহাদী বইসহ শিবিরের আশ্রয়দাতা আটক

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ অবশেষে পুলিশের অভিযানে গ্রেফতার হয়েছেন নগরীতে শিবিরের প্রশিক্ষণ কেন্দ্র ও ঘাঁটিপ্রধান ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোঃ মঞ্জুরুল করিম। বুধবার মধ্যরাতে আলেকান্দার জুমিরখানের বাসা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। কোতোয়ালি মডেল থানার ওসি মোঃ সাখাওয়াত হোসেন জানান, গত ৮ জানুয়ারি নগরীর আলেকান্দার জুমিরখান সড়কের বরিশাল ইসলামী ব্যাংকের ওই কর্মকর্তার বাসায় বিশেষ অভিযান চালায় পুলিশ। এ সময় ওই বাড়িতে ব্যাপক তল্লাশি চালিয়ে গাছ কাটার যন্ত্র, পেট্রোল, ব্যানার, সিডি, সাংগঠনিক চাঁদা আদায়ের রসিদ ও জেহাদী বইসহ শিবিরের বিভিন্ন প্রশিক্ষণ সরঞ্জাম উদ্ধার করা হয়।

ঝালকাঠি পৌর মেয়রসহ ১৫ জনের জামিন

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ১৫ জানুয়ারি ॥ পৌরসভার মেয়র আফজাল হোসেনসহ তার নিকটাত্মীয় এবং পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হানিফসহ ১৮ জনের বিরুদ্ধে দায়ের করা মামলায় মেয়রসহ ১৫ জনকে জামিন মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ আরিফুজ্জামান ১৫ জনের জামিন মঞ্জুর করেন। এই মামলায় ইতোপূর্বে আরও দুইজন জামিন পেয়েছেন।

প্রকাশিত : ১৬ জানুয়ারী ২০১৫

১৬/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: