মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গৃহবধূ ও দুই শ্রমিক খুন ॥ দুই লাশ উদ্ধার

প্রকাশিত : ১৬ জানুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ বাগেরহাটের রামপালে গৃহবধূকে পিটিয়ে হত্যা এবং কুমিল্লা ও ময়মনসিংহের ভালুকায় দুই শ্রমিককে খুন করা হয়েছে। সিলেটে ঝুলন্ত লাশ ও গোপালগঞ্জে ভ্যানচালকের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বাগেরহাট ॥ রামপালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাফারা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে তার স্বামী। বুধবার গভীর রাতে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। বৃহস্পতিবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে নিহতের স্বামী এনামুল শেখকে (৩৯) পুলিশ গ্রেফতার করতে পারেনি। নিহত সাফারা বেগম রামপাল উপজেলা সদরের ঝনঝনিয়া গ্রামের জালাল ফকিরের মেয়ে। নিহতের ভাই বেলাল হোসেন ফকির বলেন, পনেরো বছর আগে আমার বোন সাফারার সঙ্গে রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়নের সোনাতুনিয়া গ্রামের দিনমজুর এনামুল শেখের বিয়ে হয়। বিয়ের পর থেকে তুচ্ছ ঘটনা নিয়ে আমার ভগ্নিপতি প্রায় আমার বোনের সঙ্গে ঝগড়া বিবাদ করত।

কুমিল্লা ॥ কুমিল্লায় ছুরিকাঘাতে রুবেল নামে একজন খুন হয়েছে। প্রেমিকাকে নিয়ে দুই বন্ধুর মধ্যে বাক-বিতন্ডার জের ধরে সদর দক্ষিণ উপজেলার সামবক্সী এলাকায় বুধবার রাতে এ খুনের ঘটনা ঘটে। নিহত রুবেল গাইবান্ধা জেলার ওয়াজউদ্দিনের পুত্র এবং সে সামবক্সী এলাকার আরকু ইন্ডাস্ট্রির শ্রমিক। জানা গেছে, আরকু ইন্ডাস্ট্রির শ্রমিক রুবেলের প্রেমিকাকে নিয়ে একই কোম্পানিতে কর্মরত তার বন্ধু কুমিল্লার বুড়িচংয়ের এনামুল হকের মধ্যে বাগ-বিতন্ডা হয়। এর জের ধরে বুধবার রাতে দুই বন্ধু একে অপরকে ছুরিকাঘাত করে। এতে রুবেল গুরুতর আহত হয়।

ভালুকা ॥ উপজেলার পাইলাব গ্রামে বৃহস্পতিবার ভোরে দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে খুন হয়েছে এক মাটি কাটা শ্রমিক। জানা গেছে, ঘটনার সময় একদল দুর্বৃত্ত ওই গ্রামের শামসুদ্দিনের পুত্র সুরুজকে (৩৮) ঘর থেকে ডেকে নিয়ে বাড়ির পাশেই মাথায় আঘাত ও গলায় ছুরি মেরে নির্মমভাবে হত্যা করে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ফরিদা খাতুনকে (৩২) থানায় নিয়ে আসে।

সিলেট ॥ বৃহস্পতিবার সকালে সিলেটের গোয়াইনঘাট উপজেলার বগইলকান্দি খাড়ারপাড় গ্রামের বাঁশঝাড় থেকে আবু তাহের (৪৫) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার হাদারপাড় উপরগ্রামের আইয়ুব আলীর ছেলে। মৃতদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে হাত-পা বাঁধা অবস্থায় ভ্যানচালক মোঃ আব্দুর রহিম মোল্লার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে টুঙ্গিপাড়া উপজেলার বালারগাতী ব্রিজ সংলগ্ন মাছের ঘেরের পাড় থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

প্রকাশিত : ১৬ জানুয়ারী ২০১৫

১৬/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: