কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আবারও বার্সিলোনা ছাড়ার ইঙ্গিত মেসির!

প্রকাশিত : ১৫ জানুয়ারী ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ অদ্ভুত সব কা-কারখানাই ঘটে চলেছে। ক্ষণে ক্ষণে বদলাচ্ছে চিত্রনাট্য। প্রসঙ্গ লিওনেল মেসির বার্সিলোনা প্রস্থান। এ বিষয়টি নিয়ে এখন সরগরম বিশ্ব ফুটবলাঙ্গন। গত কয়েক মাস ধরে মেসির ন্যুক্যাম্প ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু রবিবার এক সাক্ষাতকারে বিষয়টি উড়িয়ে দিয়ে আর্জেন্টাইন অধিনায়ক বলেন, ‘আমি কোথাও যাচ্ছি না’। এর একদিন পর অর্থাৎ সোমবার রাতে সুইজারল্যান্ডের জুরিখে ফিফা ব্যালন ডি’অর এ্যাওয়ার্ড অনুষ্ঠানে আবারও বার্সিলোনা ছাড়ার ইঙ্গিত দিয়েছেন রেকর্ড টানা চারবারের ফিফা সেরা ফুটবলার।

ব্যালন ডি’অর পুরস্কার ঘোষণার আগে এক সংবাদ সম্মেলনে ভবিষ্যত নিয়ে প্রশ্নে যেন বিভ্রান্ত হয়ে পড়েন মেসি। আর্জেন্টাইন অধিনায়ককে প্রশ্ন করা হয়েছিল, ক্যারিয়ারটা কী বার্সিলোনাতে শেষ করবেন, নাকি নিজের শহর রোজারিওর ক্লাব নিউয়েলস বয়েসে ফিরে যাবেন। জবাবে মেসি বলেন, আমি নিশ্চিত নই, কী ঘটতে যাচ্ছে। আমি আবার নিউয়েলসেই ফিরে যাব কি না। আমি জানি না আগামী বছর কোথায় খেলব! হয়ত আমি আর্জেন্টিনার ক্লাব নিউয়েলসে খেলতে পারি। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভাষায় যদি বলি ফুটবলে অনেক কিছুই পরিবর্তন হয়। এতে যেকোন কিছুই ঘটতে পারে। তিনি আরও বলেন, যদিও সবসময়ই আমি বলে এসেছি, ক্যারিয়ারটা বার্সিলোনাতেই শেষ করতে চাই। কিন্তু ... কেউ জানে না, ভবিষ্যতে কী আছে।

মেসির এমন কথার পর জুরিখে ফের শুরু হয় গুঞ্জন আর কানাঘুষা। যে কারণে পরে আবারও তাকে প্রশ্ন করা হয়। এবার বিরক্ত মেসি বলেন, এ জন্য আমি কথা বলতে চাই না। কথা বললেই কোন না কোন বাক্যের অপব্যাখ্যা দাঁড় করিয়ে দেয়া হয়। আমি যাই বলে থাকি না কেন, আমি কোনমতেই বার্সিলোনা ছাড়ছি না। এই মুহূর্তে বার্সা ছাড়ার কোন পরিকল্পনা সত্যিই আমার নেই।

প্রকাশিত : ১৫ জানুয়ারী ২০১৫

১৫/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: